ভোট প্রচারে ময়দান কাঁপাতে মাঠে নামছেন মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

ঘোষণা হয়েছে উপনির্বাচনের তারিখ। আগামী ৩০ শে সেপ্টেম্বর ভবানীপুর সহ আরও একটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে। আর তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্রটি হল ভবানীপুর। জানা যাচ্ছে সেখান থেকেই মুখ্যমন্ত্রী পদে টিকে থাকার লড়াইয়ে দাঁড়াতে চলেছেন রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ইতিমধ্যেই ভোটের ময়দানে প্রচার সারতে নামতে চলেছে রাজ্যের অন্যান্য তারকা প্রার্থী এবং সাংসদরা। জানা যাচ্ছে তারকা প্রার্থীদের মধ্যে থাকতে চলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সী, সৌগত রায়, মিমি চক্রবর্তী, দীপক অধিকারী ওরফে দেব, শতাব্দী রায়, সুখেন্দু শেখর রায় ও মালা রায়। পাশাপাশি জানা যাচ্ছে ভোটের ময়দানে প্রচারের কাজে আগামীকালই যোগ দিতে চলেছেন রাজ্যের তৃণমূল সুপ্রিমো।

প্রসঙ্গত উল্লেখ্য, বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এ নন্দীগ্রামের মাঠ থেকে হেরে বাড়ি ফিরতে হয়েছিল মমতাকে। আর তারপর ছয় মাসের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে কাজ করতে পেরেছেন তিনি। নির্দিষ্ট নিয়ম অনুসারে ভোটের ফল প্রকাশের আগামী ৬ মাসের মধ্যে অন্য কোন বিধানসভা কেন্দ্র থেকে জয়লাভ করে আসতে হবে তাঁকে। সেই নিয়ম অনুসারেই ভবানীপুরে তার জেতা খুবই গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন সকালে। আগামীকালই চেতলায় অহীন্দ্র মঞ্চ উপস্থিত থাকবেন তিনি। সেখান থেকেই উপ নির্বাচনের প্রচারের উদ্দেশ্যে বক্তব্য রাখতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সুখবর ! শুরু হচ্ছে হাওড়া-দীঘা রেল পরিষেবা । এম ভারত নিউজ

করোনাকালীন কঠিন পরিস্থিতি পার করে ক্রমাগত স্বাভাবিকের পর্যায় ফিরে আসছে সাধারণ জনজীবন। ইতিমধ্যেই ভ্রমণ শুরু করেছেন প্রায় সকল ভ্রমণপিপাসুরা। আর পুজোর আগের সেই সৈকত পিপাসুদের জন্য সুখবর নিয়ে এল রেল মন্ত্রক। জানা যাচ্ছে আজ থেকে শুরু হতে চলেছে হাওড়া দিঘা সরাসরি রেল পরিষেবা। পুজোর ছুটিকে কাজে লাগিয়ে অনেকেই ঘুরতে যান […]

Subscribe US Now

error: Content Protected