আজ ফের একাধিক কর্মসূচি নিয়ে হাজির নিশীথ প্রামাণিক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 59 Second

বিজেপির শহীদ সম্মান কর্মসূচিকে কেন্দ্র করে বেশ কয়েক দিন ধরেই পারদ চড়ছে রাজনৈতিক মহলে। আর এই পরিস্থিতিতে মাঠে নামলেন নিশীথ প্রামানিক এবং সুভাষ সরকার । জানা যাচ্ছে , গতকাল কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিককে সংবর্ধনা দিতে হাজির হয়েছিলেন, নারায়ণী সেনা। তবে তাঁদের কেন্দ্রীয় মন্ত্রীর কাছে পৌঁছে দেওয়া হয়নি বলে অভিযোগ পুলিশের বিরুদ্ধে । জানা যায় পুলিশ তরফে হেনস্থা করা হয়েছে নারায়ণী সেনাদের। আরেকদিকে দক্ষিণবঙ্গের সভা করতে গিয়েছিলেন সুভাষ সরকার । সেখানে সাধারণ জনগণ তাঁকে কালোপতাকা দেখাতে থাকে বলে জানা যায়।

প্রসঙ্গত উল্লেখ্য , এই পরিস্থিতিতে হাল ছাড়তে নারাজ কেন্দ্রীয় মন্ত্রী। তাই আজ একাধিক কর্মসূচি নিয়ে ফের মাঠে নেমে পড়েছেন তিনি। জানা যাচ্ছে আজ ধুপগুড়ি যাবেন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিক। সেখান থেকে ফালাকাটা হয়ে কোচবিহারে যাবেন বেলা সাড়ে বারোটা নাগাদ। সেখানে বিভিন্ন এলাকা গুলি পর্যবেক্ষণ করে ২.৪০ মিনিটে পুন্ডিবাড়ি হয়ে যাবেন সোনাপুর ও আলিপুরদুয়ারে। তারপর বিকেল পাঁচটায় ফিরে আসবেন কোচবিহার বানেশ্বর এলাকায়। আজ সারাদিনের ঠাসা কর্মসূচি নিয়ে তৃণমূলকে টক্কর দিতে মাঠে নামছে বিজেপি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মার্কিনিদের দেশে ফেরাতে আরও বেশি সময় লাগতে পারে , বাইডেন । এম ভারত নিউজ

মার্কিনিদের দেশে ফেরাতে আরও বেশি সময় লাগতে পারে বলে জানালেন মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেন। বর্তমানে আফগানিস্থানে উপস্থিত এরকম মার্কিনীদের দেশে ফেরাতে ৩১ আগস্টের বেশি সময় লাগতে পারে বলেই জানাচ্ছেন তিনি। যদিও তাতে চিন্তার কিছু নেই। যতদিন না পর্যন্ত উচ্ছেদের কাজ সম্পন্ন হচ্ছে , ততদিন মার্কিন সেনা সে দেশেই থাকবে বলেও […]
News_816

You May Like

Subscribe US Now

error: Content Protected