রাজ্যে করোনা সংক্রমণের সুস্থতার হার ঊর্ধ্বগামী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

ধীরে ধীরে কাটছে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা। ক্রমাগত সুস্থ হয়ে উঠছে বাংলা। প্রতিদিনের দৈনিক সংক্রমণের পাশাপাশি কমছে মৃত্যুর সংখ্যাও। আর করোনা সংক্রমনের সেই নিম্নগামী গ্রাফের রেখা অব্যাহত রেখে গত ২৪ ঘন্টায় রাজ্যের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা বেশ কিছুটা কমে নজির গড়ল। স্বাস্থ্য দপ্তরে তরফ থেকে প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৭১৭ জন। ফলে এখনও পর্যন্ত পাওয়া তথ্যের ভিত্তিতে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,৩২,৩৭৯। পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯ জনের। এছাড়া করোনা আক্রান্ত ধনাত্মক গ্যাসের শতকরা হার ১.৫০ শতাংশ।

স্বাস্থ্য দপ্তরে তরফ থেকে প্রকাশিত তথ্য অনুসারে, জানতে পারে গেছে মোট আক্রান্তের মধ্যে সর্বোচ্চ সংক্রমণের সংখ্যা এখনও পর্যন্ত উত্তর ২৪ পরগনায় । গত ২৪ ঘন্টায় উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৮৬ জন। যদিও করোনা সংক্রান্ত গ্রাফ একথা স্পষ্ট জানাচ্ছে, যে পূর্বের তুলনায় বেশ কিছুটা কমেছে এই সংক্রমণের মাত্রা। এখনও পর্যন্ত দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা। করোনা আক্রান্তের সংখ্যা নিরিখে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৭১ জন। তৃতীয় স্থানে রয়েছে দার্জিলিং। সেখানে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৫১ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অতিমারি পর্বেই মহরম ! সতর্কবার্তা দিতে আলোচনাসভা দুবরাজপুরে । এম ভারত নিউজ

করোনা সংক্রমণে দ্বিতীয় ধাক্কা বেশ কিছুটা কেটে গেলেও এখনও পর্যন্ত তা পুরোপুরি কাটিয়ে উঠতে পারেনি রাজ্য। আর এই পরিস্থিতিতে কোনও রকম কোনও ধর্মীয় অনুষ্ঠানের ক্ষেত্রে অনুমতি দিচ্ছে না প্রশাসন। সংক্রমণ এড়াতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল প্রশাসনের তরফে। সংবিধান কোন নির্দিষ্ট ধর্মের অনুষ্ঠানকে বাধা দেওয়ার পক্ষপাতি নয়। আর সেই কারণেই সাধারণ […]
district_652

Subscribe US Now

error: Content Protected