সাংবাদিকদের মুখোমুখি শুভেন্দু, ভিডিও দেখিয়ে কি বললেন ? এম ভারত নিউজ

admin

সম্ভাবতই গাড়িটি যে কোনো সরকারি সাংসদ কিংবা মন্ত্রীর সে ব্যাপারে কোনো দ্বিমত নেই।

0 0
Read Time:2 Minute, 40 Second

শনিবারের সভার আগে মমতার সরকারের বিরুদ্ধে একটি ভিডিও নথি নিয়ে সরাসরি লালবাজারে সাংবাদিকদের মুখোমুখি শুভেন্দু অধিকারী। ২০২১ এর ৫ ই মে মুখ্যমন্ত্রী হওয়ার পরের দিন থেকেই শুভেন্দুকে নাকি ফাইন করছে মমতার প্রশাসন। সম্প্রতি শুভেন্দু অধিকারীর গাড়িতে কেস দেওয়া হয়েছিল শহরের রাস্তায় বেআইনি পার্কি, ট্র্যাফিক সিগনাল এবং ওয়ান ওয়ে রুল অবমাননা সহ বেশ কিছু অভিযোগে।

ট্রাফিক ভায়োলেশনে ১১ হাজার টাকা ফাইনও দিয়েছেন তিনি। এবার নিজের ল্যাপ্টপকে সামনে রেখে বাইপাসের তৃণমূল কার্যালয় থেকে কালীঘাটে নিজের বাড়িতে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা স্পিডে ধাবমান একটি কালো মারসেডিজ বেঞ্চের ভিডিও ফুটেজ প্রকাশ্যে আনলেন বিরোধী দলনেতা। সে দিনটি ছিল নভেম্বরের ১৮ তারিখ। এসকোর্ট করে নিয়ে যাওয়া হচ্ছিল গাড়িটিকে। সম্ভবত গাড়িটি যে কোনো সরকারি সাংসদ কিংবা মন্ত্রীর সেটাই মনে করা হচ্ছে।

এবার পাল্টা একই ব্যাপারে রাজ্য সরকারকে তোপ দাগলেন বিরোধী দলনেতা। তবে কি সেদিনের মন্ত্রীর গাড়ি এইসব কেসের ধরাছোঁয়ার বাইরে? সাংবাদিকদের সামনে ওই গাড়িতে থাকা ব্যক্তির নাম উহ্য রাখলেন তিনি। গাড়ির নম্বর ও ফুটেজ জমা দিয়েছেন তিনি বলেই জানালেন। গাড়িটি কার সেটা খতিয়ে দেখা হবে। পাশাপাশি আগামী কালকের ডায়মন্ডহারবারের সভায় সরকারের ঝাণ্ডা প্রসঙ্গে শুভেন্দুর দাবী, গোটা ডায়মন্ড হারবার জুরে বেআইনি টাকা দিয়ে ঝাণ্ডা লাগাচ্ছে। লাইট হাউসের এলাকায় তৃণমূলের ঝান্ডার বদলে জাতীয় পতাকা থাকার কথা।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মেগা শনিবারে শুভেন্দু বনাম অভিষেক, ইতিমধ্যেই নিহত ৩। এম ভারত নিউজ

শুভেন্দুর সভা বানচাল করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ জানান বিরোধী দলনেতা ।

Subscribe US Now

error: Content Protected