উৎসবের মরশুমে চিন্তা বাড়াচ্ছে করোনায় মৃত্যু । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 56 Second

মহামারীর রেশ কাটিয়ে ধীরে ধীরে সুস্থতার পথে হাঁটছে দেশ। মহামারী থেকে মুক্তি পেতে উদগ্রীব প্রত্যেকেই। কিন্তু এই উৎসবের মরশুমে লাগামছাড়া ভিড়ের জেরে যে আসতে পারে করোনার তৃতীয় ঢেউ এমনটাই আশঙ্কা ছিল চিকিৎসকমহলের। কিন্তু সেই আশঙ্কাকে নস্যাৎ করে ধীরে ধীরে কমছে একদিনে আক্রান্তের সংখ্যাও। কিন্তু ফের ভয় দেখাচ্ছে করোনায় মৃত্যুর পরিসংখ্যা। গত ২৪ ঘণ্টায় অ্যাকটিভ কেসের গ্রাফ নিম্নমুখী হলেও, লাফিয়ে বাড়ল মৃতের সংখ্যা।

বুধবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের সাম্প্রতিকতম তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৪৬৬ জন। যা গতকালের থেকে খানিকটা হলেও বেশি। এই আবহে রাজধানী দিল্লির পরিস্থিতি নিয়ন্ত্রণে হলেও নতুন করে চিন্তা বাড়াচ্ছে কেরলের কোভিড গ্রাফ। শুধু কেরলেই গত ২৪ ঘণ্টায় করোনায় সংক্রমিত হয়েছেন ৬৪০৯ জন। আবার একদিনে দেশে বৃদ্ধি পেয়েছে মৃতের সংখ্যাও। নয়া রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মারণ ভাইরাসে প্রাণ হারিয়েছেন ৪৬০ জন। যার মধ্যে শুধু কেরলেই মৃত ৪৭ জন। ছটপুজোর আগে যে দেশের এই ছবি নিঃসন্দেহে উদ্বেগজনক, তা বলার অপেক্ষা রাখেনা। দেশে এখনও অবধি করোনার বলি ৪ লক্ষ ৬১ হাজার ৮৪৯ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কৃষ্ণনগরে জগদ্ধাত্রী পুজোর জন্যে অবরোধ, প্রাণ গেল শিশুর । এম ভারত নিউজ

জগদ্ধাত্রী পুজোয় পুরনো ঐতিহ্য ফিরিয়ে দেওয়া হোক। এমনই দাবির জেরে প্রাণ গেল অ্যাম্বুলেন্সে থাকা শিশুর। মহামারীর মধ্যেই প্রতিমাকে বেয়ারার কাঁধে চড়িয়ে কৃষ্ণনগর রাজবাড়ি ঘুরে জলঙ্গিতে নিরঞ্জন দেওয়ার অনুমতিতে প্রশাসনিক সায় না মেলায় ঘণ্টার পর ঘণ্টা ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করলেন স্থানীয়রা। আর এই অবরোধেই আটকে পরা অ্যাম্বুল্যান্সে বেঘোরে প্রাণ […]

Subscribe US Now

error: Content Protected