৫ রাজ্যের বিধানসভা নির্বাচনের ব্লুপ্রিন্ট নির্ধারণ আজই । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 33 Second

বিজেপি সবচেয়ে বড় সাংগঠনিক বৈঠক তথা জাতীয় কর্মসমিতির বৈঠকের উপস্থিত ছিলেন দেশের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। জানা যাচ্ছে, আগত পাঁচ বিধানসভা নির্বাচনে ব্লুপ্রিন্ট রচনা করা হয়েছে আজকের এই সভাতেই। প্রতিবছরই নির্দিষ্ট নিয়মে এই বৈঠক অনুষ্ঠিত হয় বলে জানা যাচ্ছে। মূলত এই বৈঠকের মাধ্যমে আগত সময়ের রুটম্যাপ তৈরি করা হয় প্রতিবছর। আর এই বৈঠকে উপস্থিত ছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এছাড়াও অনেকেই। প্রসঙ্গত উল্লেখ্য সামনেই পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন, আর তার আগেই আজকের সভায় প্রধানমন্ত্রীর মুখে এই আসন্ন নির্বাচনের বিষয়ে উঠে আসে বলে জানা যাচ্ছে। নির্বাচন প্রসঙ্গে কথা বললেও ভোট নিয়ে বিশেষ উদ্বিগ্ন নন মোদি।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই বেশ কয়েক রাজ্যের বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফল না হওয়া নিয়ে চিন্তায় ছিলেন বিজেপির অনেক নেতারাই। ওদিকে দলীয় নেতৃত্বদের ক্রমাগত দল পরিবর্তনের কারণে চিন্তায় ফেলছিল হিমাচল প্রদেশ। বর্তমানে সেখানে বিজেপি সরকারই শাসনকার্য চালাচ্ছে। অথচ চিন্তা বাড়াচ্ছে কংগ্রেস। ইতিমধ্যেই হিমাচল প্রদেশের নিজেদের অবস্থান নির্দিষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে এই দল। জানা যাচ্ছে, মান্ডি সহ তিনটি বিধানসভা কেন্দ্রে জয়লাভ করেছে কংগ্রেস। তারপর থেকেই ক্রমাগত দুশ্চিন্তা বাড়তে শুরু করেছে শাসক দলের। তবে আজকের এই বৈঠকের মাধ্যমে সমস্ত কেন্দ্রীয় নেতৃত্ব, রাজ্য নেতৃত্ব এবং কর্মী-সমর্থকদের উৎসাহিত করার প্রচেষ্টাই করেছেন কেন্দ্রীয় নেতৃত্বরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজধানীতে ব্যাহত জল সরবরাহ ! কিন্তু কেন ? । এম ভারত নিউজ

শনিবার সন্ধ্যা থেকে রাজধানীর জল সরবরাহ ব্যাহত হয়েছে। দিল্লীর জল সরবরাহের ক্ষেত্রে ব্যাঘাত ঘটার অন্যতম কারণ যমুনায় অ্যামোনিয়ার মাত্রা বৃদ্ধি পেয়েছে। আর অ্যামোনিয়ার মাত্রা বেড়ে যাওয়ার জন্যেই রবিবার যমুনা নদীতে বিষাক্ত ফেনা ভাসতে দেখা গেল দিল্লির কালিন্দি কুঞ্জের কাছে । যমুনার জলেও ফুটে উঠল পরিবেশ দূষণের চিহ্ন। বর্তমানে দিল্লিতে সামগ্রিক […]

Subscribe US Now

error: Content Protected