নয়া সাফল্য বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

নিজস্ব সংবাদদাতা, বিধান নগর:


এবার খোদ মহানগরীতে ভুয়ো কল সেন্টারের হদিশ পেল বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। জানা যাচ্ছে ভূয়ো কল সেন্টার খুলে দেশে এবং বিদেশে টেক সাপোর্ট দেওয়ার নাম করে বিভিন্ন কোম্পানির থেকে কোটি কোটি টাকা নিয়েছে এই সেন্টারের আধিকারিকরা। ইতিমধ্যেই দেশ-বিদেশের বিভিন্ন কোম্পানির তরফ থেকে তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠে এসেছে। আর আজ এই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে নয় জনকে। আজ এই ৯ জনকে গ্রেফতার করেছে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। গত কয়েক মাসে রাজ্যের বিভিন্ন প্রান্তে ভুয়ো আইএএস থেকে শুরু করে বিভিন্ন উচ্চপর্যায়ের আধিকারিকদের খবর সামনে এসেছে।

যারা দীর্ঘদিন ধরে প্রশাসনেও চোখে ফাঁকি দিয়ে লোককে ঠকিয়ে আসছে। তবে বিধানসভা নির্বাচন ২০২১ এর পর থেকেই এই বিষয়ে নড়েচড়ে বস্তু দেখা গেছে প্রশাসনকে। আর এবার এই নয় জনকে গ্রেপ্তার করতে পারায় নয়া সাফল্য পেল বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। সূত্রের খবর অনুসারে জানতে পারে গেছে সল্টলেক সেক্টর ফাইভের ম্যাট্রিক্স বিল্ডিংয়ের দ্বিতীয় ও সপ্তম তলে অফিস খুলে ভুয়ো কল সেন্টার চালাতেন এই নয় ব্যক্তি। জানা যাচ্ছে, ধৃতদের আজই বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে।পুলিশ ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে, এবং ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে গোটা ঘটনার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রার্থী নির্ধারণ নিয়ে বড় ঘোষণা সুপ্রিম কোর্টের । এম ভারত নিউজ

রাজনৈতিক দলগুলির ক্ষেত্রে পার্থী নির্ধারণ নিয়ে বড় ঘোষণা শীর্ষ আদালতের। দীর্ঘদিন ধরে চলে আসা রাজনীতিতে অপরাধীকরণ নিয়ে এবার নড়েচড়ে বসল শীর্ষ আদালত। আজ এই বিষয়ের ওপর একটি মামলায় শুনানিতে জানানো হয়, প্রার্থী ঘোষণার ৪৮ ঘন্টার মধ্যে কোন রাজনৈতিক দলকে সেই প্রার্থীর ক্রিমিনাল রেকর্ড জমা দিতে হবে। মূলত ওই প্রার্থীর নামে […]
State_711

Subscribe US Now

error: Content Protected