আজই রাজধানী যাচ্ছেন শুভেন্দু , যাচ্ছেন রাজ্যপালও । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

আজ বিকেলের বিমানে দিল্লি যাচ্ছেন রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনখর । জানা যাচ্ছে, কলকাতা বিমানবন্দর থেকে বিকেল চারটের বিমানে নিয়ে দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন তিনি । তবে হঠাৎ এই দিল্লির যাত্রার বিষয়ে এখনও পর্যন্ত পরিষ্কারভাবে কিছু জানাননি তিনি ।ওদিকে সূত্রে পাওয়া খবর অনুসারে জানতে পারা গেছে ,আজ দিল্লি যেতে পারেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। দিনভর ঠাসা কর্মসূচির অজুহাত দেখিয়ে আজ সিবিআই দপ্তর হাজিরা দিতে যাননি তিনি । অথচ আজ দিল্লি যাওয়ার কথা রয়েছে তাঁর ।আজ একই দিনে রাজ্যপাল এবং বিরোধীদলীয় নেতার দিল্লি ভ্রমণ নিয়ে ইতিমধ্যেই রাজ্য রাজনীতি পারদ তুঙ্গে উঠেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এর বিধানসভা আসনের ভোটগ্রহণ বাকি রয়েছে। সেক্ষেত্রে উপনির্বাচনের জন্য বেশ কয়েকদিন ধরেই দ্বন্দ্ব চলছে রাজ্যের শাসক দল এবং বিরোধী দলের মধ্যে। অবশেষে গত কাল ভবানীপুরের উপ নির্বাচনের তারিখ ঘোষণার পরই সরব হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, গোটা দেশে কেবলমাত্র ভবানীপুরেই কেন ভোটগ্রহণ হতে চলেছে তা পরিষ্কারভাবে জানাতে হবে নির্বাচন কমিশনকে। এমনকি প্রয়োজনে আইনের সহায়তা নিতে পারেন তিনি ,এমনটাই ইঙ্গিত দিয়েছেন ইতিমধ্যেই। জানা যাচ্ছে উপনির্বাচন সম্পর্কিত বিষয় নিয়েই বিজেপি শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলোচনা করতে চান তিনি। সেই কারণেই আজ দিল্লির যাত্রা করতে পারেন রাজ্যের বিরোধী দলনেতা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাংলার জন্য রেকর্ড টিকা পাঠাল কেন্দ্র । এম ভারত নিউজ

করোনা সংক্রমণ রুখতে যে টিকাকরন ভীষণ প্রয়োজনীয় একথা বারবার বলেছেন বিভিন্ন চিকিৎসকরা। তাই সেই লক্ষ্যেই দেশে শুরু হয়েছে ‘mass vaccination drive’। এবার চলতি মাসে বাংলার জন্য কোভিড টিকার বরাদ্দ বৃদ্ধি করলো কেন্দ্র। এই প্রথম একই সঙ্গে এক দিনে ২৪ লক্ষ টিকা এল পশ্চিমবঙ্গে।রাজ্যে টিকাকরণের সঙ্গে যুক্ত আধিকারিক অসীম দাস মালাকার […]
news_1579

Subscribe US Now

error: Content Protected