১৫০ ক্লাবকে খেলার সামগ্রী বিতরণ বিধায়কদের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

নিজস্ব প্রতিনিধি, হাওড়া : একুশের নির্বাচনকে সামনে রেখে সোমবারই মুখ্যমন্ত্রী রাজ্যের ২৬ টি ক্লাবকে এক লক্ষ টাকা করে দেওয়া কথা ঘোষণা করেছেন। তার ঠিক পর দিনই রাজ্য ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের উদ্যোগে গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া, উদয়নারায়ণপুর সহ একাধিক এলাকার কয়েকশো ক্লাবকে ফুটবল সহ বেশকিছু ক্রীড়া সরঞ্জাম বিতরণ করা হল।

এদিন এদিন গড়ভবানীপুর রানী ভবশঙ্করী প্রেক্ষাগৃহে এই অনুষ্ঠানের আয়োজন করে উদয়নারায়নপুর ব্লক ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর। সেখানেই উদয়নারায়নপুরে বিধানসভার প্রায় ১৫১ টি ক্লাবের হাতে ফুটবল তুলে দেন স্থানীয় বিধায়ক সমীর কুমার পাঁজা। উপস্থিত ছিলেন তৃণমূল নেতা নিমাই আদক সহ অন্যান্যরা। উলুবেড়িয়া ২ ব্লকের মহেশপুরে স্থানীয় বিধায়ক পুলক রায়ের নেতৃত্বে ৫১ টি ক্লাবকে ক্রীড়া সরঞ্জাম দেওয়া হয়। স্থানীয় বিধায়কদের এমন উদ্যোগে খুশী ক্লাব সংগঠনগুলি।

বিষয়টি নিয়ে কটাক্ষ করেছে গ্রামীণ হাওড়া জেলা বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, ভোটের আগে তৃণমূল সরকার ভোট কেনার রাজনীতি করছে। যদিও বিষয়টিকে গুরুত্ব না দিয়ে তৃণমূলের পাল্টা দাবি, সরকারের এমন উদ্যোগ মুখ্যমন্ত্রীর মানবিক মুখের পরিচয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উদ্বোধনে ডাক পেলেননা বিধায়ক নিজেই । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া : মন্ত্রিত্ব ছেড়েছেন। কিন্তু এখনও বিধায়ক পদে রয়েছেন। তবুও হাওড়ার ঘুসুড়িতে নতুন স্টেডিয়াম উদ্বোধনে আমন্ত্রণ পেলেন না লক্ষ্মীরতন শুক্ল। বেশ কিছুদিন আগে ক্রীড়া মন্ত্রীর পদ থেকে ইস্তফা ছেড়েছেন। তবে সেদিনই স্পষ্ট করেছিলেন, মন্ত্রিত্ব ছাড়লেও কোনও দলে তিনি যোগ দিচ্ছেন না। তাই তৃণমূলের বিধায়ক পদ আজও ছাড়েননি। তা […]

Subscribe US Now

error: Content Protected