বিজেপি শাসিত রাজ্যে বিপাকে পড়তে পারেন ঘাটালের শ্রমিকরা : শুভেন্দু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 59 Second

ভোটের কুরুক্ষেত্র মিটেছে বটে কিন্তু তাও উত্তাপ কমেনি রাজ্যের। এরই মধ্যে একাধিক রাজনৈতিক ঘটনায় শিরোনামে পূর্ব মেদিনীপুরের ঘাটাল। বিজেপি এগিয়ে আছে এমন বুথের মানুষদের পরিষেবা দেওয়া হলে প্রাণে মেরে দেওয়া হবে তৃনমূলের পঞ্চায়েত প্রধানকে, তৃণমূল নেতাদের বিরুদ্ধেই এহেন অভিযোগ এনে শুক্রবার পদত্যাগ করেন ঘাটালের মনসুকা ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান পুতুল পাত্র। এরপরই ঘাটালের তৃণমূল নেতা শঙ্কর দলুইকে লক্ষ করে তোপ দাগেন খোদ শুভেন্দু অধিকারী। ঘাটালের তৃণমূল সমর্থকেরা গুজরাটে গেলে যে তাঁদের বিরাট সমস্যায় পড়তে হবে, হুমকিতে একথাই বুঝিয়ে দেন শুভেন্দু।
শুক্রবার খড়্গপুরে শুভেন্দু অধিকারীকে বলতে শোনা যায়, “এই দেশটা কিন্তু চালাচ্ছে দল। ১৪টা রাজ্যে বিজেপি সরকার আছে। এ জিনিস চলতে থাকলে শঙ্কর দোলুইয়ের হয়ে যাঁরা ভোট করেছেন, গুজরাট-উত্তর প্রদেশে যাঁরা কাজ করছেন, সেখানে গিয়ে আমরা বলব ঘাটাল থেকে বিজেপির শীতল কপাটের চিঠি নিয়ে আসতে। সুরাটে শঙ্কর দোলুইয়ের বহু সমর্থক কিন্তু কাজ করেন। এটা যেন শঙ্কর দলুইদের মাথায় থাকে।”

শুভেন্দু অধিকারীর এই বক্তব্যের প্রেক্ষিতে পালটা মুখ খুলেছেন শঙ্কর দলুইও। “শুভেন্দুবাবুর ভুললে চলবে না তিনি নিজে বাঙালি। আমার মনে হয় উনি বাঙালি হয়েও বাঙালি বিদ্বেষী হয়ে যাচ্ছেন। বাঙালিকে ঘৃণা করছেন। যে বাংলায় তাম্রলিপ্ত সরকারের ইতিহাস আছে, সে বাংলা ২০২১ সালে নরেন্দ্র মোদীজীকে এবং অমিত শাহজীকে শিক্ষা দিয়েছে। এখানকার ঐতিহ্য আলাদা। কাজেই তিনি বাইরে বাঙালিকে দেখে নেবেন। তা হলে উনি তো বাঙালি, উনি কোথায় যাবেন, কোথায় থাকবেন? আমার মনে হয় ঘাটাল কেন বাংলার মানুষকে বাইরে দেখার কিছু নেই। বাঙালিকে ঘৃণা করে কখনও কেউ বড় হতে পারে না।” এমনটাই বলতে শোনা যায় তাঁকে। একই সঙ্গে পুতুল পাত্রের ইস্তফা নিয়ে ‘এত ঔদ্ধত্য ভালো নয়’ বলে তীব্র সমালোচনাই করেন শঙ্কর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উপরাষ্ট্রপতির প্রোফাইলে ব্লু টিক সরাল ট্যুইটার । এম ভারত নিউজ

আজ সকাল থেকেই চরমে উঠেছে কেন্দ্র-ট্যুইটার তরজা। আজ সকালে হঠাৎই ভারতের উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ‘ব্লু টিক’ সরিয়ে নেয় ট্যুইটার। আর এরপরই শুরু হয় রাজনৈতিক চাপান উতোর। যদিও চাপের মুখে পড়ে দু’ঘন্টার মধ্যেই আবার ব্লু টিক ফিরিয়ে দেয় ট্যুইটার। সম্প্রতি দেশে নতুন তথ্য ও প্রযুক্তি আইন জারি করেছে […]

Subscribe US Now

error: Content Protected