অবশেষে গ্রেফতার করোনার জালি ওষুধ নির্মাতা কোম্পানির মাস্টারমাইন্ড । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 35 Second

নয়া সাফল্য পেল উড়িষ্যার রাজ্য ক্রাইম বিভাগের স্পেশাল টাস্কফোর্স। অবশেষে গ্রেপ্তার হল উড়িষ্যার করোনার জালি ওষুধ নির্মাতা কোম্পানির মাস্টারমাইন্ড শিবা প্রসন্ন জানা। রাজ্য এসটিএফের তরফে তাঁর স্ত্রী শুভলক্ষী এবং তাঁর কোম্পানির আরও দুই কর্মচারীকে পাকড়াও করার পরেই তাঁর সন্ধান পাওয়া যায়। শিবা প্রসন্ন জানা মূলত মেডিলয়েড মেডিসিনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। জানা যাচ্ছে এই কোম্পানির সঙ্গে এই একই চক্রে যুক্ত ছিল, ম্যাক্স রিলিফ হেলথকেয়ার নামে নয়ডার অপর একটি কোম্পানি। মূলত করোনা মহামারীর কঠিন পরিস্থিতিতে ফেভিপিরাভির নামে একটি করোনার জালি ওষুধ নির্মাণের সঙ্গে যুক্ত হয়েছিল এই দুটি সংস্থা।

শিবা প্রসন্নকে গ্রেপ্তার প্রসঙ্গে পুলিশের ডিরেক্টর জেনারেল অভয় বলেন , ” ড্রাগ মামলার প্রধান দোষী শিবা প্রসন্নকে গ্রেপ্তার করে রাজ্য এস টি এফ এক নয়া সাফল্য অর্জন করেছে। এই পর্যন্ত ড্রাগ মামলায় মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে, এবং প্রত্যেকের ব্যাংক অ্যাকাউন্ট থেকে মোট ৫০ লক্ষ টাকা করে নেওয়া হয়েছে ।বর্তমানে এসটিএফের আন্তঃরাষ্ট্রীয় তদন্ত চলছে। ” এই প্রসঙ্গে এসটিএফের তরফ থেকে জানানো হয়েছে, মূলত উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের নির্দেশেই রাজ্য পুলিশের ক্রাইম ব্রাঞ্চকে গত ১৪ ই জুন একটি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল। মূলত গত ১০ই জুন তাঁর বিরুদ্ধে একটি বিপুল পরিমাণ জালি ওষুধ সংগ্রহের অভিযোগ ওঠে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেন তিনি। ইতিমধ্যেই আজ তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অফিস যাত্রীদের জন্য সুখবর, বাড়ল স্টাফ স্পেশাল ট্রেন । এম ভারত নিউজ

করোনাকালে অফিস যাত্রীদের জন্য সুখবর নিয়ে আসতে বড় সিদ্ধান্ত নিল পূর্ব রেল। অফিস যাত্রীদের যাত্রা পথ সম্পর্কে অবগত রেল মন্ত্রক ইতিমধ্যেই শিয়ালদা ডিভিশনের বাড়তি ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে আজ থেকেই বাড়তে চলেছে শিয়ালদা ডিভিশনের স্টাফ স্পেশাল ট্রেনের সংখ্যা। অন্যান্য দিনের তুলনায় এই ডিভিশনে মোট ৪০ […]

Subscribe US Now

error: Content Protected