অভিনব কায়দায় ব্যাঙ্ক জালিয়াতি, চাঞ্চল্য সন্তোষপুরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

ফের একবার অভিযোগ উঠলো ব্যাঙ্ক জালিয়াতির। এবার খোদ পুলিশ কর্মীর অ্যাকাউন্ট থেকেই টাকা গায়েবের অভিযোগ। কলকাতা পুলিশের প্রতারিত ওই কনস্টেবল সন্তোষপুরের বাসিন্দা। পুলিশ সূত্রের খবর অনুযায়ী, রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের খিদিরপুর শাখায় তাঁর অ্যাকাউন্টে গতকাল টাকা জমা পড়ে বেতনের। এরপরেই কনস্টেবলের অভিযোগ, দুপুরে তাঁকে ফোন করে জানিয়ে পাঁচ দফায় তুলে নেওয়া হয় ৫০ হাজার টাকা। সূত্রের খবর,ঢাকুরিয়ার এটিএম থেকে এই টাকা তোলা হয়েছে। পুলিশ কর্মীর দাবি, ফোনে অ্যাকাউন্ট বা এটিএম কার্ড সংক্রান্ত তথ্য কাউকে দেননি। তারপরও সমস্ত টাকা তোলা হয়েছে। বারবার এই ধরনের অভিনব পন্থা অবলম্বন করে ব্যাঙ্ক জালিয়াতির ঘটনা সামনে আসছে। নেপথ্যে কি নতুন কোনও গ্যাং? এই ঘটনার সন্ধান চালাচ্ছে পুলিশ।

ইতিপূর্বেই চলতি সপ্তাহের গোড়ায় অভিনব কায়দায় এক বৃদ্ধের ১৯ লক্ষ টাকা গায়েব করার অভিযোগ ওঠে। বড়তলা থানা এলাকার বাসিন্দা ওই বৃদ্ধের অভিযোগ, গত ২৪ সেপ্টেম্বর দুপুরে এক অচেনা নম্বর থেকে ফোন করে তাঁর অ্যাকাউন্টের কেওয়াইসি আপডেট করার কথা জানানো হয়। তারপর তাকে একটি অ্যাপও ডাউনলোড করতে বলা হয়। অভিযোগ, অ্যাপ ডাউনলোড করার পরই মোবাইল ফোনটি হ্যাক করে প্রতারকরা। এরপর দফায় দফায় বৃদ্ধের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব করা হয় প্রায় ১৯ লক্ষ টাকা। বৃদ্ধের পর ফের আজকের এই ঘটনা চিন্তায় ফেলেছে পুলিশকে। যদিও ব্যাঙ্ক কর্তৃপক্ষ এই জালিয়াতিগুলির জন্যে গ্রাহকদের অসাবধানতাকেই দায়ী করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

'ক্ষোভ কিন্তু বাড়ছে', ডিভিসিকে হুঁশিয়ারি মমতার । এম ভারত নিউজ

সামনে দুর্গা পুজো। আর তার আগেই পশ্চিমবঙ্গ সরকারকে না জানিয়ে জল ছেড়েছে ডিভিসি। মোট পাঁচ লক্ষ কিউসেক জল ছাড়ার কারণে ইতিমধ্যেই প্লাবিত হয়েছে পশ্চিমবঙ্গের মোট আটটি জেলার বিভিন্ন এলাকা গুলি। আজ প্লাবন পরিস্থিতি খতিয়ে দেখতে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলাগুলির পরিদর্শন করতে বেরিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যায়, এদিন ডুমুরজলা স্টেডিয়াম […]

You May Like

Subscribe US Now

error: Content Protected