কাঁথিতে শুভেন্দুর বিরুদ্ধে সরব কুণাল ঘোষ । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 24 Second

বুধবার সন্ধ্যায় পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে গণেশ পুজো উদ্বোধন করতে এসে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ সরব হলেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। আত্মরক্ষার জন্য দিল্লির দরজায় দরজায় ঘুরে বেড়াচ্ছেন শুভেন্দু অধিকারী, এমনটাই মন্তব্য করেছেন তিনি। পাশাপাশি একই নিশানায় বিজেপি কে কটাক্ষ করতে ছাড়লেন না কুনাল ঘোষ। তিনি বলেন শুভেন্দুর দেহরক্ষীর মৃত্যুর ঘটনায় তার যা জানা আছে তিনি সবটাই বলে দেবেন এটাই ব্যাপার কিন্তু উনি সব বিষয়ে পালিয়ে বেড়ান। উনি একজন পলাতক রাজনীতিবিদ, উনি তৃণমূলে থাকাকালীন সমস্ত পদ দায়িত্ব পালন করেন তারপর সিবিআই ও ইডির ভয়ে বিজেপির জুতো পালিশ করতে যান।

প্রথমে পলায়ন, এখন আবার প্রশ্ন এড়াতে পলায়ন করছেন তিনি, এমনটাই মন্তব্য করলেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ।তিনি বিরোধী দলনেতাকে কটাক্ষ করে আরও বলেন যে, এখন আবার দিল্লিতে গিয়ে কান্নাকাটি চলছে স্পিকার যেন না অনুমতি দেয়,আমাকে যেন না গ্রেপ্তার করা হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায় তো বার বার বলেছেন যারা ক্যামেরার সামনে টাকা নিয়েছে, এফআইআর-এ যাদের নাম রয়েছে তাদের কেন ধরা হচ্ছে না? ইডি তৃণমূলের বিরুদ্ধে চার্জশিট দিল, কেন শুভেন্দু অধিকারীর নাম নেই এদিন এমনই প্রশ্ন ছুঁড়ে দিলেন কুণাল। শুভেন্দু অধিকারী একজন মেরূদণ্ডহীন পলাতক রাজনীতিবিদ বলে দাবি কুনাল ঘোষের। পাশাপাশি অধিকারী পরিবারকে স্বার্থপর পরিবার বলে কটাক্ষ করতেও ছাড়েননি তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টি-২০ বিশ্বকাপে নয়া ভূমিকায় 'ক্যাপ্টেন কুল' ! । এম ভারত নিউজ

ফের ভারতীয় জার্সিতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। কিন্তু ফের কি ব্যাট হাতে হেলিকপ্টার শট মারতে দেখা যাবে তাঁকে? না আর ব্যাট হাতে না অন্য পদে দেখা যাবে ‘ক্যাপ্টেন কুল’কে এমনটাই জানাল বিসিসিআই। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে কোহলিদের মেন্টর রূপে ধোনিকে নিয়োগ করেছে বিসিসিআই , এমনটাই জানিয়েছেন সচিব জয় শাহ। […]
News_1243

Subscribe US Now

error: Content Protected