উত্তরাখণ্ড মন্ত্রিসভার সম্প্রসারণ আজ বিকেলেই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 31 Second

শুক্রবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত তাঁর মন্ত্রিসভা প্রসারিত করবেন। আজ বিকেল ৫ টায় উত্তরাখণ্ড রাজভবনে মন্ত্রিসভার সম্প্রসারণ ঘটবে। 9 মার্চ রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী নির্বাচিত হয়ে রাওয়াত শপথ নিয়েছিলেন। তবে তার মন্ত্রিসভায় ক’জন মন্ত্রী অন্তর্ভুক্ত হবেন তা এখনও জানা যায়নি । যদিও ধারণা করা হচ্ছে যে তিনি ১১ টি পদে মন্ত্রী নিযুক্ত করা হবে । উল্লেখ্য, উত্তরাখণ্ড মন্ত্রিসভায় মুখ্যমন্ত্রী সহ সর্বাধিক 12 জন মন্ত্রী থাকতে পারেন। আজ সকালেই মুখ্যমন্ত্রী তীরথ সিং রাওয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওয়াতের সঙ্গে দেখা করেন । সূত্রের খবর, মন্ত্রিপরিষদ গঠন নিয়েও দুই নেতার মধ্যে আলোচনা হয় ।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াতের মন্ত্রিপরিষদের সহকর্মীরা আজ বিকেল ৫ টায় শপথ গ্রহণ করবেন। রাজভবন থেকে বলা হয়েছে শপথ গ্রহণের কর্মসূচি চূড়ান্ত হয়েছে। কিছু পুরানো মন্ত্রীর অব্যাহতি হবে, একই রকমভাবে নতুন মন্ত্রীরও প্রবেশ ঘটবে । ত্রিভেন্দ্র সিং রাওয়াত সরকারের দীর্ঘতম মন্ত্রী হিসাবে বিবেচিত মদন কৌশিককে মন্ত্রিসভা থেকে সরিয়ে সংগঠনে প্রেরণ করার কথা রয়েছে। তাকে রাজ্য সভাপতি করা যেতে পারে বলেই জানা যাচ্ছে । রাজ্য সভাপতি বংশিধর ভগতকেও মন্ত্রী করা হতে পারে। একই সঙ্গে, এমন একজন বিধায়ককে নিয়োগ করার বিষয়ে আলোচনা চলছে যিনি সাংবিধানিক পদের দায়িত্ব পালন করছেন । ত্রিভন্দ্র সরকারের তিন মন্ত্রীকে ছাড় দেওয়া হতে পারে। মন্ত্রিসভায় ৩ টি পদ ইতোমধ্যে শূন্য রয়েছে। ধারণা করা হচ্ছে তিরথ সিং রাওয়াত মন্ত্রিসভায় পাঁচ থেকে ছয়জন নতুন মন্ত্রী থাকতে পারেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূলের সমস্ত অভিযোগ খারিজ করে পাল্টা চিঠি নির্বাচন কমিশনের । এম ভারত নিউজ

বিধানসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশের পর নির্বাচনী প্রচারে নন্দীগ্রামে গিয়েছিলেন নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়, পাশাপাশি মনোনয়ন পত্রও জমা দিতে গিয়েছিলেন তিনি। সেদিনই হঠাৎ আহত হন তিনি । এই ঘটনার প্রেক্ষিতে নির্বাচন কমিশনের ভূমিকায় প্রশ্ন তুলেছিল রাজ্য তৃণমূল কর্তৃপক্ষ। এবার তৃণমূল নেতৃত্বকে পাল্টা চিঠি দিয়ে সেই সমস্ত অভিযোগ খারিজ করে দিল […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected