‘টাইগার -৩’ এর শুটিং সেট থেকে খোশমেজাজে ধরা দিলেন সলমন-ক্যাটরিনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 2 Second

বেশ কিছুদিন আগেই ভাইজান সমেত রাশিয়া উড়ে গিয়েছেন ক্যাটরিনা,নেপথ্যে ‘টাইগার-৩’ ছবির শুটিং। এবার রাশিয়ার রাস্তাতেই রুশ ফ্যানদের সাথে খোশমেজাজে ধরা পড়লেন এই দুই সেলিব্রিটি। আজ হঠাৎ সলমন খান ও ক্যাটরিনা কাইফের ফ্যানদের সাথে ক্যামেরাবন্দী হওয়ার কিছু ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে,যা দেখে উচ্ছ্বাস ভক্তমহলে। আপাতত ক্যাট এবং ভাইজান ‘টাইগার-৩’ ছবির রাশিয়াতে শুট সারতে ব্যস্ত। এটি ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। এর আগে মুক্তিপ্রাপ্ত ‘টাইগার'(২০১১) এবং ‘টাইগার জিন্দা হ্যায়'(২০১৭) ছবি দুটি বক্সঅফিসে অত্যন্ত সাফল্য লাভ করেছিল। তাই ‘টাইগার -৩’ ছবি নিয়েও ফ্যানেরা যথেষ্ট উচ্ছ্বসিত।

মাত্র দুদিন আগেই এক রুশ ফ্যানের দৌলতে ফাঁস হয়ে যায় এই ছবিতে সলমনের নিউ লুক। মাথায় লাল ফেট্টি,পরনে ফেডেড জিন্স, মাথায় উসকো-খুশকো চুল আর মুখ ভর্তি দাড়িতে ভাইজানকে চেনা দায়।প্রসঙ্গত,ক্যাটরিনা ও ভিকি কৌশলের প্রেম কাহিনী কারোরই অজানা নয়। এরই মধ্যে তারা যে গোপনে বাগদান পর্ব সেরে ফেলেছেন এমনই জোর গুঞ্জন উঠেছিল ভক্তমহলে। যদিও ক্যাটরিনার টিম বাগদানের কথা অস্বীকার করে এই গুঞ্জনে জল ঢেলেছে। আপাতত ক্যাট সলমন খানের সাথে ‘টাইগার-৩’ -এর শুটিং নিয়েই ব্যস্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তপসিলি জাতি-উপজাতিদের নিয়ে নয়া ঘোষনা মুখ্যমন্ত্রীর । এম ভারত নিউজ

নবান্নে উচ্চ আধিকারিকদের সাথে বৈঠক সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তপশিলি জাতির বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রসঙ্গই ছিল আজকের বৈঠকের আলোচ্য বিষয়বস্তু। বৈঠকে মুখ্যমন্ত্রী জানান, বিগত ১০ বছরে তপশিলি জাতি ও উপজাতির স্বার্থে একগুচ্ছ প্রকল্প গ্রহণ করেছে রাজ্য সরকার। ১০ বছরে প্রায় ১ কোটি কাস্ট সার্টিফিকেট দেওয়ার ব্যবস্থা করেছে রাজ্য। কাস্ট সার্টিফিকেটের […]
politics_990

Subscribe US Now

error: Content Protected