মা হওয়া আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, স্বামীর সঙ্গে বাড়িতেই রঙের উৎসবে মাতলেন শ্রেয়া । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 29 Second

গত ৪মার্চ সুখবর জানিয়েছিলেন শ্রেয়া ঘোষাল৷ সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে শ্রেয়া লেখেন, “বেবি শ্রেয়াদিত্য খুব শীঘ্রই আমাদের জীবনে আসছে৷ ওকে সঙ্গে করেই আমরা জীবনের নতুন অধ্যায় শুরু করব৷”

প্রাক মাতৃত্বের এই সময়টাকে দারুণভাবে উপভোগ করছেন শ্রেয়া। ছবি শেয়ার করে তিনি জানান “জীবনের সবচেয়ে সুন্দর সময় কাটাচ্ছি৷ একটা মিরাকেল অনুভব করছি৷”

এরই মধ্যে আজ বাড়িতেই স্বামীর সাথে রঙের উৎসবে মাতলেন শ্রেয়া। স্যোশাল মিডিয়ায় নিজের রঙ খেলার ছবি পোস্ট করেছেন তিনি। মা হওয়ার আগে এটাই শেষ হোলি তাঁর। নিজের এবং স্বামী শিলাদিত্যের রঙ মাখা একটি সেলফি পোস্ট করে তিনি লেখেন “ঘরেই ঘর ওয়ালি হোলি, সবাইকে হোলির শুভেচ্ছা। সুরক্ষিত থাকুন, অরগ‍্যানিক রঙ, গুজিয়া, ঠান্ডাই, ক্রেজি মিউজিক, অনেক গল্প ও মজা করে পরিবারের সঙ্গে উপভোগ করুন।” শুধু নিজের ছবিই নয়, সাথে গুজিয়া, ঠান্ডাই, রঙ সবকিছুর ছবিই পোস্ট করেছেন ‘মম টু বি ‘ গায়িকা।

কিছুদিন আগেই স্যোশাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন তিনি।
২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বহুদিনের বন্ধু ও প্রেমিক শিলাদিত্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রেয়া৷ সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবিও৷ শ্রেয়া জানিয়ে ছিলেন, বিয়ের পর তাঁর জীবন অন্য রঙে সেজে উঠেছে৷ এবার সন্তান আসার পরে সেই রঙে যেন নতুন আভা পড়ল।

শ্রেয়ার ঝুলিতে একের পর এক হিট৷ রিয়্যালিটি শো থেকে বলিউডের এক নম্বর গায়িকা হওয়ার যে জার্নি, তা শ্রেয়া কখনই ভোলেন না৷ তাই তো এখনও রয়েছেন মাটির মানুষ হয়ে৷ দেবদাস ছবির ‘সিলসিলা হ্যায় চাহাত কা’ গানে প্রথমেই ছিনিয়ে নিয়েছিলেন জাতীয় পুরস্কার৷ তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি৷ তাঁর মিষ্টি গলায় বলিউড একেবারে বুঁদ৷ জিসম, পরিণীতা, সাওয়ারিয়া, হ্যাপি নিউ ইয়ার ছবির গানে একের পর এক ছক্কা মেরেছেন শ্রেয়া৷ বাংলা ছবির গানেও শ্রেয়ার জাদু অনবরত ছড়িয়ে পড়েছে৷ সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র-র সঙ্গে জুটি বেঁঝে কামাল করেছেন শ্রেয়া৷ সেই শ্রেয়ার জীবনেই এবার শুরু হতে চলেছে নতুন অধ্যায়৷ বিয়ের ৬ বছর পর প্রথম সন্তানের জন্ম দিতে যাচ্ছেন গায়িকা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হাসপাতালে শুয়েই দিল্লি বিলে সই করলেন রাষ্ট্রপতি । এম ভারত নিউজ

বিরোধীদের তীব্র বাগ-বিতণ্ডার পরও আগেই লোকসভা ও রাজ্যসভার ছাড়পত্র পেয়ে গিয়েছিল দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের ক্ষমতাবৃদ্ধির উদ্দেশে আনা কেন্দ্রের বিতর্কিত বিল৷ ‘দ্য গভর্মেন্ট অব ন্যাশনাল ক্যাপিটল টেরিটরি অব দিল্লি (সংশোধিত) বিল ‘ শেষ পর্যন্ত আইনে পরিণত হল।নির্বাচিত সরকারের তুলনায় দিল্লির উপরাজ্যপালের হাতে অতিরিক্ত ক্ষমতা তুলে দেওয়ার বিতর্কিত বিলে রবিবার সই করলেন […]

Subscribe US Now

error: Content Protected