অবশেষে অপেক্ষার অবসান। নন্দীগ্রামে জয়ী শুভেন্দু। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 14 Second

অবশেষে যবনিকা পতন হল সমস্ত নাটকের। নন্দীগ্রামে ঘোষণা করা হল বিজয়ী প্রার্থীর নাম। মমতা নয়, শুভেন্দুই জয়ী হয়েছেন বাংলার সবচেয়ে হেভিওয়েট কেন্দ্র নন্দীগ্রামে জানালেন নন্দীগ্রামের রিটার্নিং অফিসার। মমতা বন্দ্যোপাধ্যায়কে ১৬২২ ভোটে জয়ী হয়েছেন তিনি।

এদিন দুপুর থেকেই টানাপোড়েন চলছিল ভোটগণনাকে কেন্দ্র করে।চলছিল হাড্ডাহাড্ডি লড়াইও। কখনও এগিয়ে ছিলেন মমতা আবার কখনও এগিয়ে যাচ্ছিলেন শুভেন্দু। বিকেল নাগাদ একটি জাতীয় স্তরের সংবাদ সংস্থার পক্ষ থেকে জানানো হয় যে ১২০০ ভোটে জয়ী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যার ফলে রীতিমতো বিজয়োৎসব শুরু হয়ে যায় ঘাসফুল শিবিরে। কিন্তু এর পরই বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য ট্যুইট করে বলেন যে মমতা নয়, শুভেন্দুই জয়ী হয়েছেন নন্দীগ্রামে। এই ধোঁয়াশাকে কেন্দ্র করেই কমিশনের তরফে স্থগিত রাখার নির্দেশ দেওয়া হয় নন্দীগ্রামের ফলাফল ঘোষণা। এমনকি পুণঃগণনা হতে পারে এমনটাই মনে করেন অনেকে। যদিও সেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সন্ধ্যে ৭টা নাগাদ প্রকাশ করা হল নন্দীগ্রামের ফলাফল। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর প্রাপ্ত ভোট ১লক্ষ ৯ হাজার ৬৭৩টি। মমতা বন্দ্যোপাধ্যায় পেয়েছেন ১লক্ষ ৭ হাজার ৯৩৭টি। সিপিআইএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায় ৬হাজার ১৯৮টি ভোট পেয়েছেন। ফলে স্পষ্টতই জয় হয়েছে শুভেন্দুর। আবার করে হবেনা ভোট গণনা, জানিয়ে দিয়েছেন রিটার্নিং অফিসার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অক্সিজেনের ঘাটতি মেটাতে নয়া প্রচেষ্টা নৌসেনার । এম ভারত নিউজ

দেশের করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে অক্সিজেনের ঘাটতি মেটাতে এবার এগিয়ে এল ভারতীয় নৌসেনা। সমুদ্র সেতু-২ অপারেশন নামে একটি অপারেশনে নেমে ভারতের অক্সিজেনের ঘাটতি পূরণ করার চেষ্টা করছে ভারতীয় নৌ সেনা। মূলত দেশের এই করোনার দ্বিতীয় দাবদাহে প্রায় প্রতিটি হাসপাতালে অক্সিজেন এবং বেডের ঘাটতি দেখা গেছে। দেশে অক্সিজেনের ঘাটতি পূরণ করতে […]

Subscribe US Now

error: Content Protected