দেশে লাগামছাড়া করোণা, পিছোল জয়েন্টের প্রবেশিকা পরীক্ষা। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

করোণায় নাজেহাল দেশ।রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে ছাত্রছাত্রীদের সুরক্ষার কথা ভেবে পিছিয়ে দেওয়া হল ইঞ্জিনিয়ারিং -এ ভর্তির সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষা। কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিয়াল আজ এই ঘোষণা করেছেন। জয়েন্টের এই প্রবেশিকা পরীক্ষাটি হওয়ার কথা ছিল চলতি বছরের ২৭ থেকে ৩০শে এপ্রিল অবধি। কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ট্যুইট করে লেখেন, “করোণা পরিস্থিতির কথা মাথায় রেখেই ন্যাশনাল টেস্টিং এজেন্সিকে জেইই মেন-২০২১ এর এপ্রিলের পরীক্ষা স্থগিত রাখার পরামর্শ দিয়েছিলাম।আমাদের কাছে পড়ুয়াদের সুরক্ষা এবং তাদের ভবিষ্যতের গুরুত্বই সবচেয়ে বেশি, তাই এই সিদ্ধান্ত।”

এই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন পরীক্ষা বাতিল হয়েছে। করোনার কারণে গত বুধবার কেন্দ্রীয় বোর্ড বিজ্ঞপ্তি দিয়ে আইসিএসই ও আইএসসি বোর্ডের পরীক্ষাও স্থগিত রাখার কথা জানায়। রাজ্যে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ও মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা স্থগিত করার কথা ঘোষণা করেছেন। জয়েন্টে আগের দুটি প্রবেশিকা পরীক্ষা ফেব্রুয়ারি ও মার্চে সম্পন্ন হলেও তৃতীয় ও চতুর্থ দফার পরীক্ষা কবে হবে, সেই ব্যাপারে কিছুই জানা যায়নি এখনো।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

" দুষ্টু মিষ্টি ভাইদের প্রার্থী করেছি, ওদের দুজনকে জেতাতেই হবে" : মমতা। এম ভারত নিউজ

“দুষ্ট মিষ্টি ভাইদের প্রার্থী করেছি, ওদের দুজনকে জেতাতেই হবে”। ষষ্ঠ দফার নির্বাচনের আগে খড়দার নির্বাচনী প্রচারের মঞ্চ থেকে এমনই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী তথা তৃনমুল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের বিধানসভা নির্বাচনে এবার ব্যারাকপুর এবং খড়দা থেকে তৃনমূলের হয়ে লড়ছেন যথাক্রমে কাজল সিনহা ও রাজ চক্রবর্তী। খড়দার সভা থেকে তাঁদের হয়েই প্রচার […]

Subscribe US Now

error: Content Protected