উত্তপ্ত পরিস্থিতি বাঁকুড়ার ইন্দাসে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 8 Second

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: ভোটের উত্তাপে ক্রমশই উত্তপ্ত হচ্ছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। আরে উত্তাপের পারদ বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন স্থান থেকে খবর আসছে বিভিন্ন বিক্ষিপ্ত ঘটনার। এবার তৃণমূলের পতাকা ছেড়াকে কেন্দ্র করে উত্তপ্ত হল বাঁকুড়ার ইন্দাস।

ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে। তৃণমূলের এই পতাকা ছেড়াকে কেন্দ্র করে এবার প্রবল উত্তেজনা ছড়াল ইন্দাস ব্লকের রোল গ্রামের বকুল তলা এলাকায়। রাতের অন্ধকারে তৃণমূল প্রার্থীর ফেস্টুন এবং পতাকা ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ করা হয় স্থানীয় তৃণমূলের পক্ষ থেকে। তাদের অভিযোগের তীর বিজেপির দিকে। যদিও স্থানীয় বিজেপির পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

তৃণমূলের অভিযোগ যে গতকাল যখন তারা এই পোস্টার-ফেস্টুন লাগাচ্ছিলেন, তখনই বিজেপির দুষ্কৃতীদের হুমকির মুখে পড়তে হয়েছিল তাদের। সেই কারণেই তারা মনে করছেন যে এই কাজ বিজেপি ছাড়া আর কেউ করতে পারে না।

এবারের বিধানসভা নির্বাচন অত্যন্ত উত্তেজনাপূর্ণ হতে চলেছে। তাই দ্বিতীয় দফার নির্বাচনের আগে এরূপ উত্তেজনাকর পরিস্থিতি নির্বাচন কমিশনকে শান্তিপূর্ণভাবে ভোট সংগঠিত করার ক্ষেত্রে যে বিপুল বাধা সৃষ্টি করবে, সে কথা বলাই বাহুল্য। এখন নির্বাচন কমিশন এই চ্যালেঞ্জের মোকাবিলা কীভাবে করে, সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নন্দীগ্রামের জারি হতে পারে ১৪৪ ধারা । এম ভারত নিউজ

উত্তপ্ত নন্দীগ্রাম নিয়ে ইতিমধ্যেই চিন্তায় পড়েছেন নির্বাচন কমিশনের উচ্চপদস্থ কর্তারা তাই নন্দীগ্রামে অবাধ নির্বাচন করাতে জারি করা হতে পারে ১৪৪ ধারা । বিধানসভা নির্বাচন ২০২১ এর দ্বিতীয় দফার ভোটের নির্বাচনের সম্প্রচার শেষ হয়েছে গতকাল । এবার নির্বাচনে সম্প্রচারের শুরু থেকেই বোঝা যাচ্ছে নন্দীগ্রাম এবারের নির্বাচনের জন্য হট সিট। এবার নন্দীগ্রামে […]

Subscribe US Now

error: Content Protected