জলপাইগুড়ির সভা থেকেই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ যোগীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 47 Second

ইতিমধ্যেই রাজ্যে তৃতীয় দফা নির্বাচন শেষ, পাশাপাশি চতুর্থ দফার নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন সমস্ত দলের শীর্ষ নেতৃত্বরা। রাজ্যে এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বর্তমানে জলপাইগুড়িতে বিজেপির হয়ে সভা করছেন তিনি। আর সেখানে সভাস্থল থেকেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন তিনি। তিনি বলেন, দিদি বাংলায় কোন কেন্দ্র সরকারের প্রকল্প লাগু করতে দিচ্ছেন না। এই প্রসঙ্গেই তিনি বেশ কয়েকটি কেন্দ্রীয় সরকারি প্রকল্পের কথাও তুলে ধরেন । তিনি বলেন, দেশজুড়ে সমস্ত রাজ্যের কৃষকেরা প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধির আওতায় ৬০০০ টাকা করে পাচ্ছেন। যা থেকে বঞ্চিত বাংলার কৃষক । বাংলার সাধারন মানুষের জন্য উন্নয়নের কাজে টাকা পাঠালে সেই টাকা ভক্ষণ করেন টিএমসির উর্ধ্বতন নেতারা। কৃষকদের শোষণ করতে ভালোবাসেন দিদি, এমনকি যারা দুর্নীতিগ্রস্ত তাঁদের সঙ্গে ভালো সম্পর্ক দিদির।

পাশাপাশি চা বাগানের শ্রমিকদের উদ্দেশ্যে তিনি বলেন অন্যান্য রাজ্যে চা বাগানের শ্রমিকরা প্রতিদিন ৩৫০ টাকা পর্যন্ত দৈনিক রোজগার করেন যেখানে বাংলায় চা বাগানের শ্রমিকদের দৈনিক বেতন ২০০ টাকার কম । “লোকতন্ত্রে সাম্যবাদ সবথেকে বড় মাধ্যম যদি আমরা তা ব্যবহার না করতে পারি তাহলে কোনোভাবেই মানুষের কাছে পৌছোনো সম্ভব নয়” এমনটাই বললেন যোগী। ভারতের মধ্যে কোন কার্যক্রম চললে গোটা দুনিয়ার জন্য মডেল হিসেবে রূপান্তরিত হয় বললেন তিনি । তিনি আরও বলেন, ভারতীয় জনতা পার্টি যা বলে তা করে দেখায়’ সেই প্রসঙ্গে কাশ্মীরে আর্টিকেল ৩৭০-এর উৎখাতের কথাও উল্লেখ করেন তিনি । এখন যে কোন রাজ্যের মানুষই জম্মু-কাশ্মীরের জমি কিনতে পারেন বলে বিজেপির সাফল্যের কথা আরও একবার তুলে ধরলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিঙ্গুরে রোড শো-তে অমিত শাহ । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১ এর তৃতীয় দফার নির্বাচন শেষ হয়েছে গতকাল। এরই মধ্যে শুরু হয়ে গেছে চতুর্থ দফা নির্বাচনী সম্প্রচারের তোড়জোড় । একই দিনে রাজ্যের ভোটের সম্প্রচারে এসেছেন বিজেপির দুই শীর্ষ নেতা। বর্তমানে সিঙ্গুরে , রোড শো করছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আগামী দশই এপ্রিল চতুর্থ দফা নির্বাচনের দিন ভোটগ্রহণ হতে […]

Subscribe US Now

error: Content Protected