ফের টুইটে সরব রাজ্যপাল, কী লিখলেন তিনি জেনে নিন । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 21 Second

আপাতত দার্জিলিংয়ের রাজভবন থেকেই দায়িত্বভার সামলাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। তবে, বৃহস্পতিবার কোচবিহারে যান তিনি। কিন্তু সেখানে তাঁকে পুলিশের তরফে গার্ড অব অনার দেওয়া হয়নি বলেই টুইট করেন রাজ্যপাল।কোচবিহার সফরের কথা আগেই তিনি নিজের সোশ্যাল মিডিয়া জানিয়েছিলেন। এদিন তাঁর সঙ্গে ছিলেন পত্নী সুদেশ ধনখড়।একইসঙ্গে ছিলেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকও।কোচবিহারে প্রথমে পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করেন তিনি। সেখান থেকে মদনমোহন মন্দিরে গিয়ে পুজো দেন। ঘুরে দেখেন কোচবিহার রাজবাড়ি। এরপর সার্কিট হাউসে বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে কথা বলেন তিনি। তবে এই গোটা পর্বে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছেন তিনি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে টুইটে তিনি লেখেন, ‘কোচবিহার জেলা প্রশাসন প্রোটোকল ভেঙেছে। কোনও গার্ড অফ অনারের ব্যবস্থা নেই। ডিএম, এসপি’রাও অনুপস্থিত। রাজনৈতিকভাবে প্রশাসনের কাজ করার নমুনা।’ শুধু তাই নয়, সার্কিট হাউসে সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, `গত ৯ নভেম্বর রাজ্যপাল উত্তরবঙ্গের মোট পাঁচটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সঙ্গে বৈঠক করতে চেয়েছিলাম। কিন্তু সেই বৈঠকে কোনও উপাচার্যই উপস্থিত হননি। মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে ব্যবস্থা নিতে বলেছি। চরম অরাজকতা চলছে গোটা রাজ্যজুড়ে।’ তবে, এদিন রাজ্যপাল জানিয়েছেন, কোচবিহারকে পর্যটন মানচিত্রে আরও ভালো ভাবে তুলে ধরতে কেন্দ্রের সঙ্গে কথা বলবেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রত্যন্ত গ্রাম-অস্ট্রেলিয়া সফরে দয়ানন্দ । এম ভারত নিউজ

পূর্বমেদিনীপুরের কোলাঘাটের গ্রামের মাটির ঘর থেকে সোজা অস্ট্রেলিয়া। মাঝে চড়াই উতরাই রাস্তা। তাতেও থমকে না থেকে এগিয়ে গিয়েছেন দয়ানন্দ রানি। স্বপ্নটা ঘুমিয়ে নয়। জেগেই দেখেছিলেন দয়ানন্দ। তাই তো শত কষ্টকে সঙ্গী করে আজ সে ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলতে ১২ ই নভেম্বর অস্ট্রেলিয়া উড়ে গিয়েছেন। গরানি বাড়ির ছেলের এই কর্মকাণ্ডে […]

Subscribe US Now

error: Content Protected