‘দুয়ারে সরকার’ কর্মসূচি, উপস্থিত হাতে গোনা মানুষ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

একুশের ভোটের মুখে দুয়ারে সরকার কর্মসূচি নিয়েছে রাজ্য সরকার। সেইমত জেলায় জেলায় চলছে তারই কাজ। বৃহস্পতিবার শেষ পর্যায়ের দুয়ারে সরকারের ক্যাম্প চলল পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের সূরা মহামায়া গার্লস হাইস্কুলে। কন্যাশ্রী, স্বাস্থ্য সাথী মতন সরকারি প্রকল্পের সুবিধা পেতে এই জেলায় জেলায় এই ক্যাম্পের আয়োজন করেছে রাজ্যের শাসক দল।

কোনওরকম অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পাঁশকুড়া থানার পুলিশের পক্ষ থেকে এদিন নিরাপত্তা জোরদার করা হয়। পাশাপাশি ক্যাম্প ঘুরে দেখেন পাঁশকুড়া থানার এ.এস.আই. আমিনুল ইসলাম। সঙ্গে ছিলেন জেলার একাধিক প্রশাসনিক কর্তা ব্যক্তিরা। রাজ্যের শাসকের দাবি, রাজ্যের প্রতিটি জেলায় দুয়ারে সরকার কর্মসূচি ব্যাপক হারে সাড়া ফেলেছে, উপকৃত হয়েছেন বহু মানুষ। কিন্তু শেষ পর্যায়ের ক্যাম্পে পাঁশকুড়া পৌরসভার ১০নং ওয়ার্ডে হাতে গোনা কয়েকজন ছাড়া তেমন নজরে পড়ল না সাধারণ মানুষের ভিড়।

তবে ভোটের মুখে মমতা সরকারের এমন কর্মসূচিকে তাদের প্রধান বিরোধী দল বিজেপির নেতার যমের দুয়ারে সরকার বলে কটাক্ষ করেছেন। বিষয়টিকে অবশ্য সেভাবে পাত্তা দিতে নারাজ তৃণমূলের নেতা-কর্মীরা। যদিও রাজনৈতিক মহলের মতে, ভোটের মুখে সাধারণ মানুষের মনে জায়গা করতেই মমতা সরকারের এমন জনদরদী প্রকল্পকে নিয়ে আসা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চিকিৎসকদের পাশে থাকার বার্তা দিলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র । এম ভারত নিউজ

অনুষ্ঠিত হল পূর্ব মেদিনীপুরে দ্বারিবেরিয়া প্রগ্রেসিভ মেডিক্যাল প্র্যাকটিশিওনার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের তমলুক জোনের সম্মেলন। বৃহস্পতিবার নাইকুরি ব্লক সমষ্টি উন্নয়ন কেন্দ্রের হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিনের সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের পরিবেশ মন্ত্রী তথা জেলা তৃণমূলের সভাপতি সৌমেন মহাপাত্র। এদিন দ্বারিবেরিয়া প্রগ্রেসিভ মেডিক্যাল প্র্যাকটিস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মন্ত্রীর […]

Subscribe US Now

error: Content Protected