নেটিজেনদের একাংশের রোষানলে বীর দাস! কিন্তু কেন? । এম ভারত নিউজ

Mbharatuser

বিদেশের মাটিতে কথার মধ্যে দিয়েই তুলে ধরেছিলেন ভারতের দুই রূপ ! আর তাতেই বাধলো বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক আক্রমণাত্বক মন্তব্যের সম্মুখীন হতে হলো স্ট্যান্ড-আপ কমেডিয়ান বীর দাসকে (Vir Das)।

0 0
Read Time:2 Minute, 11 Second

বিদেশের মাটিতে কথার মধ্যে দিয়েই তুলে ধরেছিলেন ভারতের দুই রূপ ! আর তাতেই বাধলো বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক আক্রমণাত্বক মন্তব্যের সম্মুখীন হতে হলো স্ট্যান্ড-আপ কমেডিয়ান বীর দাসকে (Vir Das)। এমনকী, দেশকে অপমান করার অভিযোগে বিজেপির তরফে তাঁর বিরুদ্ধে এফআইআর-ও করা হলো। তবে, কটুক্তির পাশাপাশি দেশের প্রকৃত চিত্র তুলে ধরার জন্য বহু মানুষই সাধুবাদ জানিয়েছেন বীরকে।

বীর ‘আই কেম ফ্রম টু ইন্ডিয়াস’ নামে একটি শো করেন আমেরিকার ওয়াশিংটনের জন এফ কেনেডি সেন্টারে। সেই শো-তে তিনি বলেছিলেন যে, তিনি এমন ভারতের বাসিন্দা, যেখানে দিনে নারীদের (দেবী রূপে) পুজো করা হয় আর রাত নামলেই তাঁদেরই গণধর্ষণের স্বীকার হতে হয়। শুধু তা-ই নয়,ওই শোয়ে তিনি তুলে ধরেন করোনার বিরুদ্ধে লড়াই, কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলন, ধর্ষণের মামলা-সহ একাধিক জ্বলন্ত সমস্যার কথাও ।আর তারপরেই সমালোচনা ঝড় উঠেছে সেই ভিডিও ইউটিউবে আপলোড হতেই ।

দিল্লি বিজেপি-র মুখপাত্র আদিত্য ঝা ইতিমধ্যেই স্ট্যান্ড-আপ কমেডিয়ান বীর দাসের বিরুদ্ধে রাজধানীর তিলক মার্গ থানায় এফআইআর করেছেন ।অভিনেত্রী কঙ্গনা রানউতও টুইটে কড়া সমালোচনা করেছেন। এছাড়াও,বহু টুইটার ব্যবহারকারীও বীর দাসকে কুরুচিপূর্ণ ভাবে আক্রমণ করেছেন । তবে, সমালোচনার মুখে দাঁড়িয়ে নিজের বিশ্বাসে অটল থেকে পাল্টা মুখ খুলেছেন বীরও ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

খিদের জ্বালা, বৃহন্নলার ঢোলের শব্দ, প্রাণ হারাল একরত্তি । এম ভারত নিউজ

২০ দিনের ছোট্ট শিশুকে প্রায় তিন ঘণ্টা ধরে মায়ের থেকে দূরে রাখার অভিযোগ উঠলো স্থানীয় বৃহন্নলাদের বিরুদ্ধে। দীর্ঘক্ষণ খিদের জ্বালা আর সেই সঙ্গে তীব্র ঢোলের আওয়াজ সহ্য করতে না পেরে প্রাণ হারালো শিশুটি।

Subscribe US Now

error: Content Protected