সমস্ত বৈঠক বিফলে পঞ্জশিরে তৈরি ৯০০০ সেনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

বিনা যুদ্ধে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ পঞ্জশির। তাই সমস্ত বৈঠক বিফলে গেল তালিবানদের। জানা যাচ্ছে, ইতিমধ্যেই তৈরি হয়েছেন ৯ হাজার সেনার এক ভয়ঙ্কর বাহিনী। জানা যাচ্ছে, তালিবান বনাম পঞ্জশিরের এই সংঘর্ষের ভৌগোলিক ভাবে প্রকৃতি বেশ কিছুটা সহায় হয়েছে পঞ্জশিরের। উপত্যকায় অবস্থিত এই পঞ্চশীল এলাকায় তালিবানদের প্রবেশ নিষিদ্ধ করা খুব সহজেই সম্ভব। তার ওপর এবার তালিবানদের এই ভয়াবহতাকে রুখতে আরও বেশি শক্তিশালী হয়ে উঠেছে পঞ্জশির। এবার সেই প্রবেশ পথকে আরও দুর্ভেদ্য করে তুলেছে ন্যাশনাল রেজিসটেন্স ফ্রন্টের এই প্রশিক্ষণ প্রাপ্ত ৯ হাজার সেনা। ইতিমধ্যেই উপত্যকার দুইপাশে কড়া নজরদারি চালাচ্ছে এই বাহিনীর সেনারা।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও বারবার এই পঞ্জশির দখলের চেষ্টা করেছে তালিবানরা। তবে তারা ব্যর্থ হয়েছে নানা কারণে। আর সেই উদ্দেশ্যেই এবার আরও শক্তিশালী ভাবে পঞ্জশির দখলে উদ্যত হয়েছে তারা। তবে হাল ছাড়তে নারাজ পঞ্জশির। তাদের রুখে দিতে অত্যাধুনিক অস্ত্র নিয়ে সুসজ্জিত হয়েছে পঞ্চশিরের এই বাহিনী। ইতিমধ্যেই মূল রাস্তার দু’পাশে পাহাড়ে মেশিনগান এবং মর্টার নিয়ে তাক বসে রয়েছে এনআরএফ জওয়ানরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

'আপাতত বাড়িতেই থাকুন' মহিলাদের উদ্দেশ্যে তালিবানরা । এম ভারত নিউজ

ফের এক সপ্তাহের মধ্যে সিদ্ধান্ত বদল তালিবানদের। জানা যাচ্ছে, আপাতত আফগানি মহিলাদের বাড়িতে থাকার পরামর্শ দিয়েছে তালিবানরা। ইতিমধ্যেই কর্মরত মহিলাদের বাইরে বেরোনো নিয়ে ফতেয়া জারি করেছে তারা।তবে এই বিষয়ে সাফাই দিতে ভোলেনি তালিবানরা। তাদের দাবি বর্তমান নিরাপদ নন আফগানি মহিলারা। সেক্ষেত্রে যতক্ষণ না পর্যন্ত প্রকৃত সরকার গঠন করা হচ্ছে ততক্ষণ […]
News_998

You May Like

Subscribe US Now

error: Content Protected