ভয়াবহ অগ্নিকাণ্ড উত্তরপ্রদেশে, পুড়ে মৃত শিশু সহ আট! এম ভারত নিউজ

admin

হাইওয়ে দিয়ে যাওয়া অন্যান্য গাড়ির যাত্রীদের কানে যখন আর্তনাদ পৌঁছয়

0 0
Read Time:2 Minute, 24 Second

হাই ওয়ের ওপর দাউ দাউ করে জ্বলছে আগুন। গাড়িতেই পুড়ে মৃত্যু হয় শিশু সহ ৮ জনের। এক বিয়েবাড়ির অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে এক মর্মান্তিক পরিণতির শিকার হল এক পরিবার। শনিবার মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বেরিলি-নৈনিতাল হাইওয়েতে।

পুলিশ সূত্রে খবর, প্রধান সড়কের উপরে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় গাড়ির। সংঘর্ষের অভিঘাতে আটকে যায় গাড়ির দরজা, ভিতরেই আটকে পড়েন যাত্রীরা। কাচ নামিয়ে বেরতে যাবেন, তার আগেই আগুন ধরে যায় গাড়িতে। অগ্নিদগ্ধ হয়ে গাড়ির ভিতরেই ঝলসে মৃত্যু হয় শিশু সহ ৮ জনের। হাইওয়ে দিয়ে যাওয়া অন্যান্য গাড়ির যাত্রীদের কানে যখন আর্তনাদ পৌঁছয়, উদ্ধার করতে এসেও তাদের বাঁচানো যায়নি।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মধ্যরাতে উত্তর প্রদেশ থেকে আসা গাড়িটির আচমকাই টায়ার ফেটে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের উল্টোদিকের রাস্তায় ঢুকে যায় গাড়িটি। সেই সময়ই ওই লেন দিয়ে হরিদ্বার থেকে বালি বোঝাই একটি ডাম্পার আসছিল। ট্রাকটির গতি বেশি থাকায় ব্রেক কষা সম্ভব হয়নি। সজোরে সংঘর্ষ হয় গাড়িটির সঙ্গে। ধাক্কা মারার পরও গাড়িটিকে কিছুটা টেনে নিয়ে যায় ট্রাকটি। তার পরেই গাড়িতে আগুন ধরে যায়। সংঘর্ষের তীব্রতায় গাড়ির সব দরজাগুলি লক হয়ে যায়। ফলে গাড়ি থেকে বের হতে পারেননি তারা। গাড়ির ভিতরেই পুড়ে মৃত্যু হয় সকলের। আগুন ধরে যায় ট্রাকটিতেও।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

৫ দশকের ইতিহাসে প্রথম, পূর্ণ মহিলা মন্ত্রী মিজোরামে। এম ভারত নিউজ

মিজোরামের পাঁচ দশকের ইতিহাসে প্রথম মহিলা পূর্ণ মন্ত্রী হয়েছেন লালরিনপুই। তার হাতে ৬টি দফতরের ভার তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী লালডুহোমা। এ বারের ভোটে লড়তে নেমেছিলেন ১৬ জন মহিলা। তাদের মধ্যে জিতেছেন জেডপিএমের লালরিনপুই ও বেরিল ভাগ্নেইসাঙ্গি এবং এমএনএফের প্রভা চাকমা। লালরিনপুইয়ের আগে ১৯৮৭ সালে বিধায়ক ও রাজ্যের প্রথম মহিলা প্রতিমন্ত্রী হন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected