ফের লাইভে মদন মিত্র, কি বললেন জানুন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 43 Second

আজ পিজি হাসপাতালের সামনে বিনামূল্যে খাদ্য বিতরণের অনুষ্ঠানে অংশগ্রহণ করে লাইভে আসলেন তৃণমূল কংগ্রেসের কামারহাটির বিধায়ক মদন মিত্র। দলের নির্দেশমতো মদন মিত্রকে তাঁর লাইভে রাশ টানতে বলা হয়েছিল। তবে আজ পুনরায় লাইভে এসে বিনামূল্যে খাদ্য বিতরণ নিয়ে সিপিআইএমকে আরও একবার তোপ দাগলেন তিনি। আজ ফেসবুক লাইভের শুরুতেই,সকালে ভবানীপুরে তাঁর বাড়িতে আগুন লাগার প্রসঙ্গে তিনি বলেন, “আমার বাড়িতে তো আগুন লেগেছে , বিজেপির পার্টিতে আগুন লেগেছে।”

পাশাপাশি করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের হাতে, বিনামূল্যে খাদ্য তুলে দেওয়া নিয়ে তিনি বলেন, আগামী দিনগুলোতেও সাধারণ মানুষের মুখে খাদ্য তুলে দেওয়ার জন্য সচেষ্ট থাকবেন তিনি এবং তাঁর দলের ছেলেরা। তাছাড়া তৃণমূলের যুব পরিষদের সদস্যদের দায়িত্ব দিয়ে তিনি বলেন, প্রতিদিন একটি করে ছেলে যদি নিজ দায়িত্বে কাজ সম্পন্ন করে তাহলে সুষ্ঠুতার সঙ্গেই প্রতিদিনের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করা সম্ভব।তিনি বলেন আজ তৃণমূলের তরফ থেকে ফ্রিতে খাদ্য বিতরণ হচ্ছে,সিপিআইএমের রাজত্বকালে কখনও ফ্রিতে খাদ্য বিতরণ তো দূরের কথা এমনকি প্রতিটি এক্সরে পিছু ৫০ টাকা ঘুষের অভিযোগ তোলেন তিনি। পাশাপাশি তৃণমূল সরকারের প্রশংসা করে তিনি বলেন, আজ রাজ্যে এক্সরে থেকে শুরু করে এমআরআই সমস্ত কিছু ফ্রিতে পাচ্ছে সাধারন মানুষ। নিজের ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীর ফ্রিতে ভ্যাকসিন প্রদান প্রসঙ্গে তিনি বলেন, বিজেপি হেরে যাওয়ার ভয়ে ভ্যাকসিন দিলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জয়লাভের পর ফ্রিতে খাওয়াচ্ছেন। মোদি ফ্রিতে ভ্যাকসিন দিলে প্রয়োজনে মুখ্যমন্ত্রী ভ্যাকসিনের সঙ্গে গিফটও দেবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দীর্ঘ সময় ধরে কাজ করছিল না অ্যামাজন, নাজেহাল গ্রাহকেরা । এম ভারত নিউজ

দীর্ঘ ব্রেকডাউনের পর খুলল আন্তর্জাতিক সংবাদমাধ্যমের ওয়েবসাইটগুলি। আজ হঠাৎ করে স্তব্ধ হয়ে গিয়েছিল বিবিসি ,দ্য গার্ডিয়ানের মত জনপ্রিয় আন্তর্জাতিক সংবাদমাধ্যমের ওয়েবসাইটগুলি। শুধু তাই নয় পাশাপাশি এই তালিকাতেই রয়েছে আরও বেশকিছু আন্তর্জাতিক সংবাদমাধ্যম। সেগুলি হল, নিউইয়র্ক টাইমস, বিবিসি নিউজ, ফিনান্সিয়াল টাইমস, এছাড়াও খুলছিল না আমাজন, রেডিট স্পটিফাইয়ের মত ওয়েব সাইটগুলিও। মূলত […]

Subscribe US Now

error: Content Protected