কোভিড বাড়লে রাজ্যে আরও কড়া হবে বিধি-নিষেধ । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 37 Second

রাজ্যে ফের করোনার বাড়বাড়ন্ত। এদিন ভয়ঙ্কর পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। তিনি কোভিড প্রটোকল মানার পাশাপাশি আগামী ১৫দিন সতর্কতা অবলম্বন করতে এবং বাড়ি থাকার পরামর্শ দিয়েছেন। এছাড়াও মুখ্যমন্ত্রী রাজ্যবাসীর জন্য আগাম সতর্কবার্তা দিয়েছেন তিনি বলেছেন করোনার গ্ৰাফ যদি বাড়ে তবে আরও জোরদার করা হবে বিধিনিষে।
রাজ্যবাসীকে সতর্কতা অবলম্বন করার পাশাপাশি আতঙ্কিত না হয়ে নিরাপদে থাকার বার্তা দিয়েছেন তিনি। তাঁর কথায়, এই ভ্যারিয়েন্ট মারাত্মক নয়, তবে ছড়াচ্ছে বেশি। এমন কি রাজ্যের বর্তমান পরিস্থিতির ছবি সকলের সামনে তুলে ধরেন তিনি।তিনি জানিয়েছেন, গত কয়েকদিনে ৪৫,৪১৭ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত ২৯২০ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। বর্তমানে এই রাজ্যে ১৯৪টি কোভিড হাসপাতাল রয়েছে। এবং রাজ্যবাসীর সুরক্ষার কথা মাথায় রেখে রাজ্যে এই মুহূর্তে কনটেমেন্ট জোন বাড়িয়ে ৪০৭টি করা হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চাকরি খুঁজছেন ? এনআইটি এনেছে সুবর্ণ সুযোগ । এম ভারত নিউজ

তিরুচিরাপল্লীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজির তরফে অধ্যক্ষপদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।বিস্তারিত জেনে নিন…. ১. শূন্যপদ -২২২. শিক্ষাগত যোগ্যতা- ইউজি/পিজি কোর্স৩. আবেদন পদ্ধতি২রা জানুয়ারী থেকে প্রকাশিত রেজিস্ট্রেশনের প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের নিজেদের নাম আগামী ১৬ জানুয়ারির ২০২২ তারিখের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।অনলাইনে […]

Subscribe US Now

error: Content Protected