১২০ জন শিক্ষককে সম্মান প্রদান তমলুকে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 28 Second

নিজস্ব প্রতিনিধি,পূর্ব মেদিনীপুর:

শিক্ষকরা হলেন সমাজ গড়ার কারিগর। তারাই সমাজ চেতনার ধারক ও বাহক। তাই ৫ ই সেপ্টেম্বরের বিশেষ দিনটি শিক্ষকদের জন্যই বরাদ্দ।যদিও প্রতিদিন শিক্ষক ও ছাত্রদের বিশেষ দিন। সেই শিক্ষাগুরুদের সম্মান জানাতে আজ পূর্ব মেদিনীপুরের তমলুক শহরে আয়োজিত হল শিক্ষক দিবস। মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এবং তমলুকের বিধায়ক ও রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্রের উদ্যোগে এই কর্মসূচি আয়োজিত হয়। তমলুকের একটি হল ঘরে এই অনুষ্ঠান হয়। ১২০ জন শিক্ষকদের ফুলের তোড়া ও মালা দিয়ে সংবর্ধিত করা হয়। তাদের সম্মান জ্ঞাপনের নানান কর্মসূচি গ্রহণ করা হয়।

উল্লেখ্য গত দেড় বছর ধরে বন্ধ স্কুল কলেজ শিক্ষাপ্রতিষ্ঠান। শিক্ষকদের সঙ্গে সরাসরি যোগাযোগ নেই শিক্ষার্থীদের। দুই সম্পর্কের সমীকরণ আরও সুদৃঢ় করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়। প্রথমে দেশের দ্বিতীয় রাষ্ট্রপতি ও মহান দার্শনিক সর্বপল্লি রাধাকৃষ্ণনের আবক্ষ মূর্তিতে মাল্যদান করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এরপর। ছোট থেকে বড় শিক্ষার্থীরা মেতে ওঠেন নাচ,গান কবিতার মাধ্যমে। এরপর উপস্থিত ১২০ জন শিক্ষকদের হাতে মিষ্টি ও ফুলের তোড়া , উত্তরীয়,সাল তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তমলুক পুরসভা বোর্ডের সদস্য সহ প্রাক্তন কাউন্সিলরগণ।এই অনুষ্ঠানে এমন সম্মান পেয়ে অত্যন্ত খুশি সম্মানীয় শিক্ষকরা। তমলুক শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি চঞ্চল খাড়া জানালেন, শিক্ষকরা সমাজের মেরুদন্ড তাই তাদের জন্য এই ছোট উদ্যোগ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কিভাবে চিনবেন জাল ভ্যাকসিন ? জানিয়ে দিলো কেন্দ্র । এম ভারত নিউজ

সাধারণ মানুষকে যাতে নকল ভ্যাকসিনের খপ্পরে না পড়তে হয় তার জন্য ভ্যাকসিন চেনার কিছু উপায় বাৎলে দিয়েছে কেন্দ্র। উল্লেখ্য কসবার ভ্যাকসিন কাণ্ডের পর থেকেই নড়েচড়ে বসেছে প্রশাসন ও স্বাস্থ্য দপ্তর। প্রত্যেকটি রাজ্যকে কিছু নির্দেশিকা প্রদান করেছে কেন্দ্র। দেশের বেশ কয়েকটি স্থানে মিলেছে ভ্যাকসিন দুর্নীতির খবর। তবে আর যেন রং ,লেবেল […]
news_1559

You May Like

Subscribe US Now

error: Content Protected