ইতিমধ্যেই কোন জেলায় কত শতাংশ ভোট পড়েছে, দেখে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 59 Second

বঙ্গ নির্বাচন ২০২১ এর প্রথম দফা নির্বাচনের প্রথম দিন আজ। তাই আজ সকাল থেকেই বিভিন্ন জেলায় জেলায় ব্যস্ত ভোট গ্রহণ কর্মীরা ,পাশাপাশি সমস্ত ভোটাররাও পৌঁছে গেছেন ভোটগ্রহণ কেন্দ্রে। চারিদিক নিরাপত্তায় ঢেকে দেওয়া হয়েছে নিরাপত্তা রক্ষীদের দিয়ে। ৫ জেলায় ৩০ টি আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল সাতটা থেকে। তথ্য বলছে বেলা ১১ টা পর্যন্ত ভোট পড়েছে প্রায় ৩৬ শতাংশ।দুপুর ১টা অব্দি মোট ভোট পড়েছে ৫৪.৯০ শতাংশ।

আজ ভোট হচ্ছে পূর্ব মেদিনীপুর ,পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া ,ঝারগ্রাম এবং পুরুলিয়া জেলায়। তার মধ্যে সবথেকে বেশি ভোট পড়েছে পূর্ব মেদিনীপুরে। পূর্ব মেদিনীপুরে সকাল এগারোটা পর্যন্ত ৭টি আসনে মোট ভোট পড়েছিল ৩৮.৮৯শতাংশ। তার পরেই রয়েছে ঝাড়গ্রাম । ঝাড়গ্রাম এর মোট চারটি আসনে ভোট গ্রহণ প্রক্রিয়া শুরু হয়ে গেছে। সেখানে বেলা১১ টা পর্যন্ত মোট ভোট পড়েছে ৩৭.০৪শতাংশ। ঠিক তার পরেই রয়েছে বাঁকুড়া সেখানেও ভোট চলছে ৪ টি কেন্দ্রে । মোট ভোট পড়েছে ৩৬.৩৮শতাংশ । এরপর তালিকায় রয়েছে পশ্চিম মেদিনীপুরের কেন্দ্র গুলি সকাল ১১ টা পর্যন্ত সেখানে ভোট পড়েছে ৩৫.০৫ শতাংশ। সবশেষে রয়েছে পুরুলিয়া। পুরুলিয়ার ৯ টি আসনে বেলা১১ টা পর্যন্ত মোট ভোট পড়েছে ৩৩. ৫৮ শতাংশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জেলা সভাপতিকে ফোন করে কি বললেন মমতা, শুনে নিন রেকর্ডিং । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের বিজেপির সাংগঠনিক জেলা সহ-সভাপতি প্রলয় পালকে ফোন করে এবার তৃণমূলের জন্য কাজ করার আহ্বান জানালেন স্বয়ং তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও এই ফোন পাওয়া মাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের আহবানকে কার্যত নস্যাৎ করে দেন প্রলয় পাল। এদিন এই ফোনকল […]

Subscribe US Now

error: Content Protected