উত্তপ্ত ভাটপাড়া, বোমার আঘাতে প্রাণ গেল বিজেপি কর্মীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

ভাটপাড়ায় আবারও বোমাবাজিতে প্রাণ গেল এক বিজেপি কর্মীর। গুরুতম জখম হয়েছেন ওই বিজেপি কর্মীর মাও। জ্ঞটনায় রণক্ষেত্রের চেহারা নিয়েছে এলাকা। মৃত ওই বিজেপি কর্মীর নাম জয়প্রকাশ যাদব। রবিবার দুপুর নাগাদ ওই কর্মীর দিকে আচমকাই এলোপাথাড়ি বোমাবাজি করে দুষ্কৃতিরা। বোমার আঘাতে মাথার খুলি উড়ে যায় জয়প্রকাশের। ওই ঘটনার সময় বোমাবাজিতে গুরুতর আহত হন বিজেপি কর্মীর মাও। স্থানীয়রা দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জয়প্রকাশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন ওই বিজেপি কর্মীর মা। এই ঘটনার ফলে কার্যতই রণক্ষেত্রের রূপ নিয়েছে ভাটপাড়া।

বিজেপি কর্মীর মৃত্যুর খবর পেয়ে এলাকায় যান সাংসদ অর্জুন সিং। তিনি বলেন “টুনটুন, চন্দন সিং ও লালন সিং নামে তিনজন মাথায় বোমা মেরেছে। খুনের জন্যই মাথায় বোমাবাজি। ঘটনাস্থলেই আমাদের কর্মীর মৃত্যু হয়। বাংলার কী হয়েছে বুঝতে পারছে সবাই। প্রকাশ্যে এভাবে গুণ্ডাগিরি চলছে। বাংলার মানুষ আর বাঁচতে পারবে না।” এক্ষেত্রে নাম না করেই তিনি অভিযোগের আঙুল তোলেন সরাসরি তৃণমূলের দিকেই। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিকের দাবী, “তৃণমূল বারাকপুরে জিতেছে, ওখানে কিছু হয়নি। অথচ ভাটপাড়ায় বিজেপি জিতেছে আর ওখানে রোজ অশান্তি হচ্ছে। তবে অর্জুন সিংয়ের মস্তানি বেশিদিন চলবে না। প্রশাসনকে বলেছি শান্তি ফেরাতে চরম ব্যবস্থা নিতে।” সম্পুর্ন ঘটনাটি নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ জানিয়েছেন অর্জুন সিং এমনটাই খবর জানা যাচ্ছে সূত্রের মাধ্যমে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যপালের বিরুদ্ধে স্বজন পোষনের অভিযোগ মহুয়া মৈত্রের । এম ভারত নিউজ

বহুদিন ধরেই তুঙ্গে রাজ্য-রাজ্যপাল সংঘাত। ভোট পরবর্তী হিংসা এবং আইন কানুন নিয়ে একাধিকবার রাজ্যের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। এরই মধ্যে রাজ্যপালের বিরুদ্ধে স্বজন পোষনের মতন গুরুতর অভিযোগ আনলেন তৃনমুল সাংসদ মহুয়া মৈত্র। মহুয়ার অভিযোগ, রাজভভনের গুরুত্বপূর্ণ পদগুলিতে শুধুমাত্র নিজের আত্মীয় এবং পরিবারের ঘনিষ্ঠদেরই নিয়োগ করছেন রাজ্যপাল। এদিন ট্যুইটারে […]

Subscribe US Now

error: Content Protected