জামিনে স্থগিতাদেশ হাইকোর্টের, আপাতত জেলেই ৪ নেতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 40 Second

“শেষ হইয়াও হইলনা শেষ”। আজ বিকেলে ব্যাঙ্কশাল আদালত জামিনের আবেদন মঞ্জুর করলেও জামিন মিললনা নারদা কান্ডে ধৃত চার হেভিওয়েট তৃণমূল নেতা মন্ত্রীর। রাতেই জামিনের নির্দেশ স্থগিত করল হাইকোর্ট। আগামী বুধবার এই মামলার পরবর্তী শুনানি না হওয়া অবধি মুক্তি পাবেন না এই চার হেভিওয়েট নেতা। আগামী দুদিন প্রেসিডেন্সি জেলেই থাকতে হবে তাঁদের।

সোমবার সকালেই নাটকীয় ভাবে নারদা কান্ডে অভিযুক্ত দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় ও দুই নেতা মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে সিবিআই। এর পরই রাজ্য জুড়ে শুরু হয় তুমুল শোরগোল। সারাদিন টানাপোড়েনের পর এদিন সন্ধ্যায় ব্যাঙ্কশাল আদালত জামিনের আবেদন মঞ্জুর করে তাঁদের।কিন্তু তাঁদের তখনই মুক্তি দেয়নি সিবিআই। সন্ধ্যাতেই সিবিআই সূত্রে জানানো হয় যে হাইকোর্টে যেতে পারে সিবিআই। তাঁদেরকে আটক করেই এদিন রাতে সিবিআই দ্বারস্থ হয় হাইকোর্টের। এছাড়াও নারদা মামলা পশ্চিমবঙ্গের বাইরে সরানোর আবেদনও করা হয় হাইকোর্টের প্রধান বিচারপতি রাজেশ বিন্দল এবং অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের বেঞ্চে। সোমবার রাতেই এই মামলায় ভার্চুয়াল শুনানি দিয়ে হাইকোর্ট এই চার হেভিওয়েট নেতা মন্ত্রীর জামিনের রায় স্থগিত করে দেয়। যদিও মামলা অন্যত্র সরানোর আর্জির রায় ঘোষণা হবে পরবর্তী শুনানিতেই।
এই ঘটনায় আরও একবার জোর ধাক্কা খেল রাজ্যের ঘাসফুল শিবির। সারাদিন বিক্ষোভ,ধর্না ইত্যাদির পর নেতা মন্ত্রীদের জামিন প্রাপ্তিকে নৈতিক জয় হিসেবেই দেখছিল তৃণমূল। কিন্তু আপাতত সেই আশা বিশ বাও জলে বলেই মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

SSKM এ ভর্তি মদন-শোভন, হাসপাতালে পৌঁছলেন সুব্রত । এম ভারত নিউজ

নারদা কান্ডে রাজ্যজুড়ে কার্যতই নারদ-নারদ সোমবার সকাল থেকেই। কাল মাঝ রাতেই নারদাকান্ডে ধৃত চার নেতা মন্ত্রীকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যায় সিবিআই। এর পরই অসুস্থ হয়ে পড়েন শোভন চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং মদন মিত্র। তাঁদের তীব্র শ্বাসকষ্ট জনিত সমস্যা শুরু হলে ভোর রাতেই তিনজনকে নিয়ে যাওয়া হয় SSKM হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার […]

You May Like

Subscribe US Now

error: Content Protected