বেদম মার ! পাঞ্জাবে কৃষকদের হাতে নিগৃহীত বিজেপি নেতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 56 Second

পাঞ্জাবের কৃষক আন্দোলনের আঁচ এবার টের পেলেন এক বিজেপি বিধায়ক। এবার আন্দোলনকারী কৃষকদের হাতে নিগৃহীত হলেন বিজেপি বিধায়ক অরুণ নারাং। প্রথমে তাঁর দিকে ছেটানো হয় কালো রঙ, তারপর তাঁকে লক্ষ্য করে চলতে থাকে কিল, চড়, ঘুষি, এমনটাই অভিযোগ করেছেন তিনি। এখানেই শেষ নয়, বিক্ষুব্ধ কৃষকেরা তাঁর জামা টেনে ছিঁড়ে দেন বলেও অভিযোগ। পুলিশ কোনোমতে উত্তেজিত কৃষকদের মধ্যে থেকে উদ্ধার করে নিরাপদ জায়গায় নিয়ে যায় ওই বিজেপি বিধায়ককে। শনিবার রাতে পাঞ্জাবের মুক্তসর জেলার মলোটে ঘটেছে এই ঘটনা।

ঘটনাটির ভিডিও স্যোশাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পরই মুহুর্তে ছড়িয়ে যায় তা। নিগৃহীত বিজেপি নেতা অরুণ নারং অবোহরের বিধায়ক। গতকাল মলোটে বিজেপির কার্যালয়ে কৃষি বিলের সমর্থনে একটি সাংবাদিক সম্মেলন করার কথা ছিল তাঁর। সেখানে তাঁর আসার খবর শুনে ওই এলাকায় এসে ভীড় জমান স্থানীয় মানুষ এবং কৃষি বিলের বিরুদ্ধে আন্দোলনকারী একদল কৃষক। পরিস্থিতি সুবিধার নয় দেখে তড়িঘড়ি ওই নেতাকে ওখান থেকে সরিয়ে নিয়ে যেতে চায় পুলিশ। কিন্তু তার আগেই জনতা তাড়া করে তাঁকে। মালোট পুলিশের ডেপুটি সুপার জসপাল সিংহ জানিয়েছেন , “ওই বিজেপি নেতাকে কিছুতেই সাংবাদিক বৈঠক করতে দেবেন না বলে জেদ ধরে বসেছিলেন আন্দোলনকারীরা। পরিস্থিতি সামাল দিতে গিয়ে আমাদের এক কর্মীও চোট পেয়েছেন।”

গোটা ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের দফতর থেকে। টুইটারে লেখা হয়, “অবোহারের বিজেপি বিধায়কের উপর এই হামলার তীব্র নিন্দা করছেন মুখ্যমন্ত্রী। যে-ই হোন না কেন, রাজ্যের শান্তি বিনষ্ট করলে কড়া পদক্ষেপ করা হবে। এই ধরনের অশান্তি যাতে আরও মাথাচাড়া না দেয়, তার জন্য কৃষি আইন নিয়ে যত তাড়াতাড়ি সম্ভব সমাধানসূত্র বার করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আর্জি জানাচ্ছেন তিনি।” গোটা ঘটনাটিতে পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। এই ঘটনার সমালোচনা করে বিজেপির পক্ষ থেকে বলা হয় ‘রাষ্ট্রের আইন শৃঙ্খলার অবনতির পরিচয় দিচ্ছে এই ঘটনা’। কংগ্রেস এবং সংযুক্ত কৃষক মোর্চার পক্ষ থেকেও তীব্র সমালোচনা করা হয়েছে এই ঘটনার।

অরুন নারাং জানান, “আমি বিক্ষোভকারীদের চিনি না। তবে পুলিশ আমাকে বাঁচানোর চেষ্টা করে।” ক্যাপ্টেন অমরিন্দর সিং ডিজিপি দিনকর গুপ্তাকে নির্দেশ দেন, যাতে তিনি কঠোর ব্য়বস্থা নেন অপরাধীদের বিরুদ্ধে। যাঁরা রাজ্যের আইন শৃঙ্খলা নষ্টের চেষ্টা করছেন, তাঁদের যেন কোনওভাবেই রেয়াত করা না হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
100 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মঙ্গলবার বাইপাস সার্জারি হতে পারে রাষ্ট্রপতির । এম ভারত নিউজ

গত পরশুদিন বুকে ব্যথা নিয়ে এসে সেনা হাসপাতলে ভর্তি হয়েছিলেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্।দ তবে গতকাল থেকে তাঁর অবস্থা স্থিতিশীল থাকায় তাঁকে স্থানান্তর করা হয়েছিল দিল্লির এইমস হাসপাতালে। তাঁর চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল ,পাশাপাশি হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হবে রাষ্ট্রপতির শরীরে । […]

You May Like

Subscribe US Now

error: Content Protected