রাজ্যে বাড়ল কার্যত লকডাউন, বন্ধ থাকছে লোকাল ট্রেন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 32 Second

রাজ্যে ফের বাড়ল কার্যত লকডাউনের মেয়াদ। জানা যাচ্ছে, আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে ,এই কার্যত লকডাউনের মেয়াদ। নবান্নের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকবে লোকাল ট্রেন পরিষেবা। সেক্ষেত্রে বাজার, হাট এবং অন্যান্য প্রয়োজনীয় দোকান খোলার বিষয়ে পূর্ববর্তী নিষেধাজ্ঞা জারি থাকবে। রাত্রি ১০ টা থেকে ভোর ৫টা পর্যন্ত সাধারণ মানুষ এবং গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা জারি করল রাজ্য। জরুরী পরিষেবার ক্ষেত্রে বিশেষ ছাড় দেওয়া হয়েছে ইতিমধ্যেই।তবে এবার চাকরির পরীক্ষার জন্য প্রশিক্ষণ সংস্থাগুলিকে বিশেষ ছাড় দেওয়া হয়েছে। ৫০% ছাত্রছাত্রীকে নিয়ে অফলাইন পঠন-পাঠন শুরু করতে পারে বলে জানানো হয়েছে। সেক্ষেত্রে মেনে চলতে হবে করোনা বিধি ।সামাজিক দূরত্ব বজায় রেখেই নিতে হবে ক্লাস। করোনা সংক্রমণে দ্বিতীয় ঢেউয়ের জের বেশ কিছুটা নিয়ন্ত্রণে এলেও ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলছে তৃতীয় ঢেউ। আর তারপর সামনে শুরু হচ্ছে উৎসবের মরসুম। আগত জন্মাষ্টমীর পর গনেশ চতুর্দশী এবং তারপরই দুর্গাপুজো। সব মিলিয়ে সংক্রমণ বৃদ্ধি পাওয়ার যথেষ্ট সম্ভাবনা থেকে যাচ্ছে বলেই জানানো যাচ্ছে।

উৎসবের মরসুম শুরু হওয়ায় ইতিমধ্যেই কেন্দ্রীয় সরকারের তরফ থেকে সমস্ত রাজ্যের মুখ্যসচিবদের নির্দিষ্ট নির্দেশিকা পাঠানো হয়েছে। এদিকে জানা গেছে আগামী ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত,দেশে করোনা সংক্রান্ত গাইডলাইন জারি থাকবে। ইতিমধ্যেই কেন্দ্র সরকারের তরফ থেকে ছোট ছোট কনটেইনমেন্ট জোন বানিয়ে দেওয়া হয়েছে রাজ্য সরকারকে।

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ, মৃত ১ । এম ভারত নিউজ

মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ। জানা যাচ্ছে, মধ্যপ্রদেশের নিমাণ জেলায় চোর সন্দেহে এক ব্যক্তিকে বেধড়ক মারধর করা হয়। এমনকি সাক্ষ্য প্রমাণ ছাড়াই তাঁর সঙ্গে এই বর্বরতা দেখান উপস্থিত ব্যক্তি সাধারন। পরবর্তীতে তাঁকে মারধোর করে মনের শান্তি না হওয়ায় চলন্ত ট্রাকের সঙ্গে বেঁধে, তাঁকে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় । যার […]
news-1208

Subscribe US Now

error: Content Protected