যৌনতার বিনিময়ে অক্সিজেন ? লজ্জাজনক ঘটনা দিল্লিতে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 39 Second

করোনা সুনামির দ্বিতীয় ধাক্কায় নাজেহাল গোটা দেশ। প্রতিমুহূর্তের বাড়ছে অক্সিজেন সংকট। চিকিৎসার অভাবে মারা যাচ্ছেন অজস্র রোগী।এহেন পরিস্থিতিতে কালোবাজারি এখন নিত্যদিনের সঙ্গী। কিন্তু সেই সবকিছুরই সমস্ত সীমা অতিক্রম করে গেল দিল্লির একটি ঘটনা। যৌন সম্পর্কের বিনিময় দেওয়া হবে অক্সিজেন সিলিন্ডার, এমনই প্রস্তাব দেওয়া হল দিল্লির এক যুবতীকে।ঘটনাটি ঘটেছে দিল্লির এক অভিজাত এলাকায়।

এদিন টুইটারে এক মহিলার লেখেন তাঁর বোনের সাথে একটি ভয়ানক অমানবিক ঘটনা ঘটেছে। করোনা আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ বাবার জন্য অক্সিজেন সিলিন্ডার খুঁজছিলেন ওই যুবতী। তখনই এক প্রতিবেশী তাঁকে প্রস্তাব দেন তাঁর সাথে যৌন সম্পর্ক করলে তবেই দেবেন অক্সিজেন। এই ঘটনায় কার্যত হতভম্ব হয়ে যান এই যুবতী। যে মহিলা এই পোস্টটি করেন তিনি লিখেছেন এরকম অপরাধীদের অবিলম্বে শাস্তি হওয়া উচিত। কিন্তু অভিযুক্ত যে ব্যাপারটি অস্বীকার করতে পারে এই আশঙ্কাও উড়িয়ে দেননি মহিলা। মুহূর্তে ভাইরাল হয় ট্যুইটটি। এই খবর প্রকাশ্যে আসার পরই ক্ষোভে ফেটে পড়েন দেশের জনগণ। দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে যখন মানুষ একটু অক্সিজেনের জন্য ছটফট করতে করতে মারা যাচ্ছেন, তখন অমানবিকতার সমস্ত সীমাই যেন লংঘন করে ফেলল এই ঘটনা। এর আগেও এই করোনা পরিস্থিতিতে অক্সিজেন সিলিন্ডারের কালোবাজারির অভিযোগ উঠেছে। হাজার হাজার টাকায় অক্সিজেন সিলিন্ডার বিক্রি করার অভিযোগ তুলেছেন অনেকে। কিন্তু’ যৌনতার বিনিময়ে মিলবে অক্সিজেন ‘এহেন অভিযোগ কার্যত এই প্রথম। এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সাধারণ মানুষ। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলেছেন তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাঁকুড়ায় শুরু হল হকারদের টিকাকরণ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া : হু হু করে রাজ্যে বাড়ছে করোনা সংক্রমন। বাঁকুড়া জেলার করোনা পরিস্থিতিও বেশ উদ্বেগজনক। এই পরিস্থিতিতে বাঁকুড়া জেলার হকারদের করোনার টিকা দেওয়ার সিদ্ধান্ত নিল প্রশাসন। আজ রাজ্য সরকারের উদ্যোগে বাঁকুড়ার বিভিন্ন ব্লক ও পৌরসভার হকারদের দেওয়া হল করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ। রাজ্য সরকারের এই উদ্যােগকে সাধুবাদ জানাচ্ছেন […]

Subscribe US Now

error: Content Protected