বিয়ে করছেন আমিশা প্যাটেল ? । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 54 Second

‘গদর’ ছবির নায়িকা নাকি বিয়ে সেরে ফেলেছেন ? এই খবরে সরগরম নেট দুনিয়া। কাকে বিয়ে করলেন আমিশা প‍্যটেল। কবে বিয়ে সেরে ফেলেছেন এই নিয়ে তাঁর অনুগামীদের জল্পনার শেষ নেই। তিনি বিয়ে করেছেন তাঁর বন্ধু ফয়জলকে। এই নিয়ে সব প্রশ্নের উত্তর দিলেন স্বয়ং নায়িকা।
সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিশা বলেছেন, তিনি এখন কোনও সম্পর্কে জড়াতে আগ্রহী নয়। ফয়জল তাঁর ভাল বন্ধু মাত্র। ইয়ার্কির ছলেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।
দিন কয়েক আগে অমিশা প‍্যটেকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন বন্ধু ফয়জল প‌্যটেল। টুইটারে লিখলেন সকলের সামনেই বিয়ের প্রস্তাব দিলাম। আমায় বিয়ে করবে? সেই টুইট মুছে দিলেও ততক্ষণে তা আমিশার অনুগামীদের চোখে পড়ে গেছে। সেই মুহুর্ত থেকেই অমিশা-ফয়জলের বিয়ের গুঞ্জনে মুখর বলিউড থেকে অনুরাগীমহল। 
প্রয়াত রাজনীতিক আহমেদ প‍্যটেলের পুত্র ফয়জল প‍্যটেলের জন্মদিনে শুভেচ্ছে বার্তা পাঠান আমিশা। তখনই সরাসরি বিয়ের প্রস্তাব দেন ফয়জল। অমিশা যতই বন্ধুত্বের বুলি আওড়ান না কেন ফয়জলের সঙ্গে তাঁর অন্য রসায়নের গন্ধ খুঁজে নিয়েছেন অনুরাগীরা।
সত্যিই কি সাত পাক ঘুরতে চলেছেন ‘কহোনা প‍্যার হ‍্যায়’ এর নায়িকা? আগামী শুভ দিনের অপেক্ষাতে অনুগামীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিয়ে করতে চলেছেন অনিল অম্বানীর পুত্র । এম ভারত নিউজ

নতুন বছরেই আসছে সুখবর। হ‍্যাঁ, বিয়ে করছেন অনিল আম্বানীর পুত্র জয় আনমোল অম্বানী। ইতিমধ‍্যে হইচই শুরু হয়েছে গিয়েছে নেটমাধ্যমে। দীর্ঘ দিনের বান্ধবী কৃষ্ণা শাহের সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন অনিল-পুত্র জয় আনমোল অম্বানী। তবে বিয়ের সানাই কোন দিন বাজবে জনসমক্ষে এই নিয়ে মুখ খোলেননি পরিবারের সদস্যরা। সংবাদমাধ্যমেও এই নিয়ে কোনও […]

You May Like

Subscribe US Now

error: Content Protected