মরিশাসের প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন জয়শঙ্কর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 28 Second

মরিশাসের প্রধানমন্ত্রী নবীনচন্দ্র রামগোলামের সঙ্গে দেখা করলেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর। মূলত করোনা আক্রান্ত হয়ে,শারিরীক জটিলতার কারণে দিল্লির অল ইন্ডিয়া ইন্সটিটিউট অফ মেডিকেল সাইন্স হাসপাতালে চিকিৎসারত ছিলেন তিনি। আজ মরিশাসের প্রধানমন্ত্রী রামগোপালের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে নিজের খুশি ব্যক্ত করেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী। জানা যাচ্ছে গত দুই সপ্তাহ আগেই তাকে এইমস হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে জয়শঙ্কর বলেছেন, ‘আমরা অবশ্যই আমাদের ব্যতিক্রমী সম্পর্কের জন্য তার শক্তিশালী সমর্থনকে শ্রদ্ধার্ঘ্য জানাই’। তিনি আরও জানান, “মরিশাসের প্রধানমন্ত্রী রামগোপালের সঙ্গে সাক্ষাৎ করতে পেরে অত্যাধিক খুশি হয়েছি। এমনকি তাঁকে দ্রুত সুস্থ হয়ে উঠতে দেখে খুব আনন্দ উপভোগ করছি। ইতিমধ্যেই তাঁর সমর্থনকে শ্রদ্ধার্ঘ্য জানাই।”

প্রসঙ্গত উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর রামগোপালকে দিল্লির হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মূলত করোনাকালীন কঠিন পরিস্থিতিতে সংক্রমনের মুখোমুখি হয়ে দ্রুত অবস্থার অবনতি ঘটে ছিল তাঁর । জানা যায় এইমসের ডিরেক্টর ডঃ রনদীপ গুলেরিয়ার অধীনে একটি ডাক্তারদের দল তৈরি করা হয়েছিল। এছাড়াও এই দলটিতে ছিলেন ব্যথার ঔষধ এবং জটিলতর চিকিৎসা সম্পর্কিত ডাক্তার অঞ্জন ত্রিখা এবং ঔষধ বিভাগীয় ডাক্তার নীরাজ নিশ্চল। রামগোপালকে একটি বিমানে করে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছিল। তাঁর মধ্যে অক্সিজেন সিলিন্ডার থেকে শুরু করে সমস্ত রকম সুযোগ-সুবিধা রাখা হয়েছিল। তবে বর্তমানে সম্পূর্ণরূপে সুস্থ রয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হরিয়ানায় বিজেপি নেতার গাড়ির তলায় কৃষক! । এম ভারত নিউজ়

লখিমপুর খেরির ঘটনাকে ঘিরে উত্তাল জাতীয় রাজনীতি৷ সুপ্রিম কোর্ট পর্যন্ত তাতে হস্তক্ষেপ করতে বাধ্য হয়েছে ৷ এবার লখিমপুরের ঘটনার পুনরাবৃত্তি ঘটল হরিয়ানায় ৷ প্রতিবাদী কৃষকদের উপর গাড়ি চালিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি নেতার বিরুদ্ধে৷ প্রতিবাদী কৃষকদের অভিযোগ, যে গাড়িটি তাদের ধাক্কা মারে সেটি বিজেপি সাংসদ নয়াব সিং সাইনির গাড়ি ছিল৷ […]

Subscribe US Now

error: Content Protected