উত্তর কোরিয়ার “কবর কাণ্ডের” পর এবার কড়া পদক্ষেপ কিমের। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 2 Second

রাষ্ট্রীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে বুধবার সংবাদ সংস্থা এপি জানায়, করোন ভাইরাসের বিরুদ্ধে নিজেকে রক্ষা করার প্রচেষ্টায় “কবর কাণ্ডের” পর উত্তর কোরিয়ার নেতা কিম জং উন বেশ কয়েকজন শীর্ষ কর্মকর্তাকে বদলি করেছেন।উত্তর কোরিয়া দাবি করেছে যে গোটা মহামারীজুড়ে তাঁদের দেশে করোন ভাইরাস সংক্রমণের কোনও ঘটনা ঘটেনি, যদিও হাজার হাজার লোক কোভিড পরীক্ষা করেছে। কোরিয়ান সেন্ট্রাল নিউজ এজেন্সির (কেসিএনএ) বয়ান অনুসারে, পলিটব্যুরো বৈঠকে কিম বলছেন, অযোগ্য কর্মকর্তারা “কবর সৃষ্টি করেছেন” , “যে ঘটনাটি দেশ ও জনগণের নিরাপত্তার জন্য একটি বিশাল সংকট সৃষ্টি করেছে”।

যদিও উত্তর কোরিয়ার মহামারি লড়াইয়ের গুরুতর “কবর কাণ্ডে”র কথা কেসিএনএ এর প্রতিবেদনে উল্লেখ করা হয়নি। কিম আরও বলেন যে “কর্মকর্তাদের অযোগ্যতা এবং দায়িত্বজ্ঞানহীনতাই প্রধান কারণ যা গুরুত্বপূর্ণ কাজগুলি বাস্তবায়নে বাধা সৃষ্টি করছে”, কিম তাঁর কর্মকর্তাদের “স্বার্থপর” আখ্যা দেয়। এই মাসের গোড়ার দিকে, কিম একটি রাজনৈতিক সম্মেলনের সময় কর্মকর্তাদের দীর্ঘায়িত কোভিড -১৯ বিধিনিষেধের জন্য নজরদারির আহ্বান জানিয়ে ইঙ্গিত দেয় যে অর্থনৈতিক সঙ্কট সত্ত্বেও উত্তর কোরিয়া শীঘ্রই তার সীমানা খুলতে প্রস্তুত নয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোট পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট জমা হাইকোর্টে , মামলার শুনানি ২রা জুলাই । এম ভারত নিউজ

২০২১ বিধানসভা নির্বাচন মেটার পর থেকেই রাজ্যের পরিস্থিতি ভয়াবহ; আর সেই পরিস্থিতি পর্যালোচনা করে হাইকোর্টে রিপোর্ট জমা দিল সাত সদস্যের কমিটি। এই কমিটি নির্ধারণের পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে দেখা গেছে এই কমিটির সদস্যদের। মানবাধিকার কমিশনের এই সাত সদস্যের কমিটি রাজ্যে বিভিন্ন প্রান্তের অলিগলিতে গিয়ে খবর সংগ্রহ করে […]
state_05

Subscribe US Now

error: Content Protected