প্রবল বর্ষণে জলের তলায় মহানগরী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 48 Second

বুধবার রাত থেকে মুষলধারে বৃষ্টির ফলে জলের তলায় মহানগরীর একাধিক এলাকা।কলকাতা পৌরসভার ৩১ নম্বর ওয়ার্ডের কাঁকুড়গাছিতে প্রবল বর্ষণের কারণে জল জমেছে।ফলে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে।এদিকে আবার ফুলবাগান সংলগ্ন রাস্তা জলমগ্ন হয়ে গিয়েছে।সাধারন মানুষের জনজীবন ব্যাহত হচ্ছে। আজ সকালে কর্পোরেশনে স্থানীয় এলাকার বাসিন্দারা অভিযোগ জানালে দমকল বাহিনী ফুলবাগান এলাকাতে পৌঁছায়। এখনও কলকাতা কর্পোরেশন থেকে চেষ্টা চালানো হচ্ছে জমা জল বার করার জন্য।

দমদম বিমানবন্দর থেকে মাত্র দু’মিনিটের দূরত্ব সিআইএসএফ-র কমান্ডেন্ট অফিস ও কোয়াটার। সেই অফিস এবং কোয়াটার বৃহস্পতিবার টানাবৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়েছে।

পাশাপাশি পাতিপুকুর আন্ডারপাসে আচমকা জল ছেড়ে দেওয়ার ফলে রাস্তার মধ্যে জলের পরিমাণ হঠাৎ করেই বেড়ে যায়। হোয়াট ইস রিভার্সে ডুবে যায় আন্ডারপাসের রাস্তা। রাস্তায় জলের স্তর হঠাৎ করে বেড়ে যাওয়ার কারণে একটি বাস রাস্তার মাঝেই বন্ধ হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশ এবং দমকল বাহিনী।যানজটের কারনে দুর্ভোগ পোহাতে হচ্ছে অফিস যাত্রীদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নিম্নচাপের জেরে টানা বৃষ্টিতে জলমগ্ন হাওড়া । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, হাওড়া : নিম্নচাপের জেরে টানা বৃষ্টিপাতের ফলে জলমগ্ন হাওড়ার বহু এলাকা। হাওড়া পৌরনিগমের বালি,লিলুয়া,ঘুসুড়ি,পিলখানা,বেলগাছিয়া,টিকিয়াপাড়া,ব্যাঁটরা,শিবপুর,দাসনগর সহ সর্বত্রই একই চিত্র ধরা পড়েছে। অপরদিকে গ্রামীণ হাওড়ার একমাত্র পৌরসভা উলুবেড়িয়ার বাউড়িয়া,চেঙ্গাইল,শ্যামপুর সহ একাধিক এলাকা জলের তলায়।চাষের জমিগুলিতে জল ঢুকে যাওয়ায় নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে ফসল। উলুবেড়িয়া পৌরসভার বাউড়িয়া,চেঙ্গাইল,শ্যামপুর রূপনারায়ন নদীর উপকূলবর্তী হওয়ায় […]
district_445

Subscribe US Now

error: Content Protected