বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বিরুদ্ধে খুনের অভিযোগ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 21 Second

বিজেপির সাংসদ শান্তনু ঠাকুর এবার বিতর্কে জড়ালেন| বনগাঁর মতুয়া প্রার্থী শান্তনু ঠাকুরের বিরুদ্ধে “খুন ও অ্যাসিড হামলার হুমকি” দেওয়ার অভিযোগ উঠল। আর এই ঘৃণ্য অভিযোগ আনলেন তাঁরই পরিবারের সদস্য তথা প্রাক্তন তৃণমূলের সাংসদ মমতাবালা ঠাকুরের মেয়ে মধুপর্ণা ঠাকুর। মঙ্গলবার এই হুমকি প্রসঙ্গে গাইঘাটা থানায় লিখিত অভিযোগও জানিয়েছেন মধুপর্ণা।এই প্রসঙ্গেই সাংবাদিকদের সামনে মধুপর্ণা ঠাকুর জানান, তিনি নিজের বাড়িতেই নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাঁকে খুন এবং অ্যাসিড হামলার হুমকি দিয়েছেন বিজেপির প্রার্থী শান্তনু ঠাকুর। মধুপর্ণা ঠাকুর আরও বলেন, “সম্প্রতি মেলার মাঠে গিয়েছিলাম। ওই মেলা মা-ই আয়োজন করান। কিন্তু মেলায় নাগরদোল বসতে দেওয়া হচ্ছে না। ওখানে শান্তনু ঠাকুর আমাকে হুমকি দেন, ঘরে চলে যা। তা না হলে লোক ঘরবাড়ি ভেঙে ফেলবে। সূর্যের মুখ দেখতে পারবি না। মার্ডার হয়ে যাবি। নিজের ঘরেই আমি নিরাপত্তহীনতায় ভুগছি। যে কোনও সময় যা কিছু করতে পারে। ওদের কাছে গুন্ডা তো রয়েইছে। ঠাকুর বাড়িতেও থাকতে দেবে না বলছে। ২ তারিখের পর দেখে নেওয়া হবে বলেও হুমকি দিচ্ছেন শান্তনু ঠাকুর। ”

এর সঙ্গে তিনি আরও জানান যে মঞ্জুলকৃষ্ণ ঠাকুরও হুমকি দিয়েছেন তাঁকে|এই বিষয়ে প্রাক্তন সাংসদ মমতা ঠাকুরও মুখ খোলেন,তিনি বলেন- দীর্ঘদিন ধরেই শান্তনু ঠাকুর এর পরিবার তাঁর উপর মানসিক অত্যাচার করছে। এরপরই এই অত্যাচারের বিচারও চান তিনি। এদিকে, এই ব্যাপারে বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর বলেন, “যে গাছ মাটি থেকে উপড়ে গেছে সেই গাছে আর ফল ফলবে না। সেই গাছ লাগিয়ে আর কোন লাভ নেই। এইসব কথা সম্পূর্ণ ভিত্তিহীন। মানুষের কাছে সিমপ্যাথি পাওয়ার জন্য এসব বলা হয়েছে। ওইসব অভিযোগ শুধু মিথ্যেই নয়, এটা সিমপ্যাথি আদায়ের একটা পরিকল্পনা। আমি ভোটে জেতার আগে পর্যন্ত উনি আমার সঙ্গে অনেক কিছুই করেছেন। আমি ঠাকুরবাড়ির একজন প্রতিনিধি। আমার উপরে মিথ্যে অপবাদ দিয়ে জেল পর্যন্ত খাটিয়েছেন। সাংসদ হওয়ার পরে আমি উনার বিরুদ্ধে কোনও মিথ্যে অভিযোগ তুলেছি কিনা তা ঠাকুরনগরের মানুষ সাক্ষী। এসব অপপ্রচার শুধু নয়। রাজনৈতিক লাভ আদায়েরও চেষ্টা।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সংক্রমণ রুখতে রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে জরুরি বৈঠকে প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপে সারাবিশ্ব নাজেহাল।পাশাপাশি ভারতের বিভিন্ন রাজ্যেও করোনা সংক্রমনের দাবদাহ প্রচন্ড আকার নিতে শুরু করেছে। গোটা দেশের মধ্যে সবচেয়ে করুণ পরিস্থিতি মহারাষ্ট্রে। এই কারণে আজ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে বৈঠকে বসবেন মোদী । সেখানে বিশেষত আলোচনা করা হবে আগামী দিনে করোনার […]

Subscribe US Now

error: Content Protected