মুক্তি পেল ‘পাঠান’, প্রথম দিনেই রেকর্ড ভিড় হলগুলিতে । এম ভারত নিউজ

admin

বুধবার প্রথম দিনের প্রথম শো থেকেই দর্শকদের ভিড় আর ভক্তদের উচ্ছাস দেখা গেল প্রেক্ষাগৃহগুলিতে। ‘পাঠান’ ছবি দেখার পর কি বললেন অভিনেতা রাহুল এবং সূর্য ? দেখুন ভিডিও। এম ভারত নিউজ

0 0
Read Time:3 Minute, 52 Second

চার বছর ধরে অপেক্ষার অবসান। অবশেষে সারা দেশে মুক্তি পেল পাঠান। বুধবার প্রথম দিনের প্রথম শো থেকেই দর্শকদের ভিড় আর ভক্তদের উচ্ছাস দেখা গেল প্রেক্ষাগৃহগুলিতে।

মুক্তির আগেই কার্যত ব্লকবাস্টারের আকার ধারণ করেছে এই ছবি। একদিকে যেমন প্রথম থেকেই বিতর্কের মুখে পড়েছে ছবিটি, অন্যদিকে ক্রমাগত দর্শকের ভালোবাসাও পেয়েছে এই ছবি। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই ছবির ট্রেলারেই শাহরুখের সঙ্গে নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম। তবে ছবি মুক্তির আগেই এই ছবি নাম লিখিয়েছে ইতিহাসে, ভেঙেছে ভারতীয় ছবির যাবতীয় রেকর্ড। এই প্রথম কোনও হিন্দি ছবি একসঙ্গে ১০০টি দেশে মুক্তি পেল। সারা বিশ্বের ১০০ টি দেশের বিভিন্ন শহরে মুক্তি প্রাপ্ত এটিই প্রথম ভারতীয় ছবি।

‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’ মুক্তির পর থেকে শুরু বিতর্কের। এই গান প্রকাশ্যে আসার পর থেকেই দেশজুড়ে ঘৃণার বাতাবরণ, বিতর্ক, হিংসা। দেশের হিন্দুত্ববাদী নেতাদের একাংশের চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছে দীপিকার গেরুয়া বিকিনি। রীতিমতো শালীনতার প্রশ্ন তুলেছেন দেশের একাংশের নেতারা।

দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড় থেকে হাজরা মোড় বিপর্যস্ত যান চলাচল। ভিড় সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে। দিকে দিকে সিনেমা হল গুলির সামনে গলা ফাটানো শাহরুখ ভক্তদের চিৎকার। বাদশার সমর্থনে মহানগরে বেরোয় মিছিলও। ভক্তদের স্লোগান, “হিন্দুস্তান কি শান, শাহরুখ খান।” চারিদিকে তখন বাজছে ‘পাঠান’-এর গান। কেক কাটা হয়েছে মাঝরাস্তায়। বুধবার কাকভোর থেকে প্রতিটি প্রেক্ষাগৃহে শাহরুখ ভক্তদের সমাগম। তাসা, ঢোল নিয়ে মাঝরাস্তায় ভিড় জমাচ্ছেন বাদশার ভক্তরা।

প্রথম দিনে এই ছবির টিকিট বিক্রির অঙ্ক ভেঙে দিয়েছে অতীতের সব পরিসংখ্যান। চওড়া হাসি হল মালিক, ডিস্ট্রিবিউটরদের মুখে। তবে আশঙ্কা ছিল, যাতে কোনও ভাবে মুক্তির আগেই অনলাইনে ফাঁস না হয়ে যায় এই ছবি। বার বার দর্শকদের আবেদন করেছে এই ছবির প্রযোজক ‘যশরাজ ফিল্মস্‌’। আবেদন জানিয়েছিলেন বাদশা নিজেও। তবুও শেষ রক্ষা হলো না মুক্তির কয়েক ঘণ্টা আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল বহু চর্চিত ছবি ‘পাঠান’।

শাহরুখের ‘পাঠান’ নিয়ে রিভিউ দিলেন অভিনেতা রাহুল এবং সূর্য। এম ভারত নিউজ

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

Big Breaking: বড়সড় স্বীকারোক্তি কুন্তলের, ইডির জেরায় মুখ খুললেন যুব নেতা। এম ভারত নিউজ

মঙ্গলবার দিনভর সিজিও কমপ্লেক্সে কুন্তল ও তাপস মণ্ডলকে মুখোমুখি বসিয়ে জেরা করেন ইডির আধিকারিকরা

Subscribe US Now

error: Content Protected