খাস কলকাতায় শ্লীলতাহানি মহিলার, ধৃত অ্যাপ ক্যাব ড্রাইভার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 43 Second

কলকাতার বুকে গাড়িতেই মহিলার শ্লীলতাহানি। অভিযোগ খোদ অ্যাপ ক্যাব ড্রাইভারের বিরুদ্ধেই। এই ঘটনায় ওই অ্যাপ ক্যাব ড্রাইভারকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে সোমবার এক পরিচিতের বাড়ি থেকে ফেরার পথে অ্যাপ ক্যাব বুক করেন জোড়াসাঁকো থানার কানাই শীল স্ট্রীটের বাসিন্দা ওই মহিলা। কিন্তু তিনি গাড়িতে ওঠা মাত্রই অতিরিক্ত টাকা দাবী করে চালক। তাতে রাজি হননি মহিলা।তা নিয়ে বচসা শুরু হয় দুজনের মধ্যে, এরপরই গাড়ির মধ্যেন মহিলার হাত ধরে টেনে শ্লীলতাহানি করেন ওই ক্যাব চালক। ঘটনাটি ঘটে সেন্ট্রাল এভিনিউ এবং জাকারিয়া স্ট্রিটের সংযোগস্থলে। ঘটনার আকস্মিকতায় প্রাণভয়ে চিৎকার করে ওঠেন মহিলা। তা শুনতে পেয়ে তড়িঘড়ি দৌড়ে আসেন কর্তব্যরত পুলিশ অফিসারেরা। অভিযোগের ভিত্তিতে ওই ক্যাব চালক রিজওয়ান হায়দরকে গ্রেফতার করে জোড়াসাঁকো থানার পুলিশ। রাজ্যে কার্যত লকডাউন পরিস্থিতিতে অতি দরকারে এখন একমাত্র ভরসা অ্যাপ ক্যাব। সেই অ্যাপ ক্যাব ড্রাইভারের এহেন অপকর্মে কার্যতই নিন্দার ঝড় উঠেছে গোটা রাজ্যে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিল্লিতে আজ মুখোমুখি মোদী-শুভেন্দু । এম ভারত নিউজ

আজ দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতা নির্বাচিত হওয়ার পর এটিই তাঁর প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথম বৈঠক। গত পরশু থেকেই দিল্লিতে রয়েছেন শুভেন্দু অধিকারী। গতকাল তিনি দেখা করেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও। এই বৈঠকের কারণেই গতকাল দিলীপ ঘোষের বৈঠকে গরহাজির ছিলেন […]

Subscribe US Now

error: Content Protected