দিল্লিতে আজ মুখোমুখি মোদী-শুভেন্দু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

আজ দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতা নির্বাচিত হওয়ার পর এটিই তাঁর প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথম বৈঠক। গত পরশু থেকেই দিল্লিতে রয়েছেন শুভেন্দু অধিকারী। গতকাল তিনি দেখা করেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও। এই বৈঠকের কারণেই গতকাল দিলীপ ঘোষের বৈঠকে গরহাজির ছিলেন শুভেন্দু। এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা হিসেবে কী ভূমিকা হবে তাঁর, তা নিয়েই আলোচনা করবেন শুভেন্দু অধিকারী। বেলা ১২টা নাগাদ প্রধানমন্ত্রীর বাসভবনেই হবে সাক্ষাৎ।

প্রসঙ্গত, বিধানসভা ভোটের সময় থেকেই শুভেন্দু অধিকারী সহ আরও কয়েকজন বিজেপি নেতার অত্যাধিক দিল্লি ঘনিষ্ঠতায় অসন্তোষ জমেছে রাজ্যের অন্যান্য বিজেপি নেতাদের মধ্যে। গতকালের বৈঠকে তা স্পষ্টতই ধরা পড়ে দিলীপ ঘোষের গলায়। এদিকে আবার বিজেপির বিরুদ্ধেই প্রশ্ন তুলছেন মুকুল রায়ের মতন একাধিক দলবদলু হেভিওয়েট নেতা। ফলে রাজ্যের পদ্মশিবিরে যে ক্রমশ চওড়া হচ্ছে ভাঙন তা বলাই বাহুল্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দেশে ফিরবেন চোকসি ? ডোমিনিকা সরকারের বক্তব্যে জল্পনা তুঙ্গে । এম ভারত নিউজ

বিগত বেশ কিছুদিন ধরেই মেহুল চোকসিকে নিয়ে সরব হয়েছে ডোমিনিকা। এবার মেহুল চোকসি যে ভারতের নাগরিক, তা স্বীকার করল তারা। সেদেশের প্রধানমন্ত্রী রুজভেল্ট স্কেরিট জানিয়েছেন মেহুল চোকসির ব্যাপারে কী পদক্ষেপ গ্রহণ করবে ডোমিনিকা সে সিদ্ধান্ত নেবে আদালত।তবে বিচারের অপেক্ষায় থাকা পলাতক হীরে ব্যাবসায়ীর অধিকার যাতে ক্ষুন্ন না হয় সেদিকে নজর […]

Subscribe US Now

error: Content Protected