“ছোড়ো কালকি বাতে, কালকি বাত পুরানি”, মন্তব্য দিলীপের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 22 Second

একুশের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে অনেক রাজনৈতিক দলবদলের সাক্ষী থেকেছে এ রাজ্য। গেরুয়া শিবিরের পালে হাওয়া লাগিয়ে অনেকেই তৃণমূল ছেড়ে যোগদান করেছিলেন বিজেপিতে। কিন্তু ভোটের ফলপ্রকাশ হতেই যেন হাওয়া উল্টো স্রোতে বইতে শুরু করেছে। ফের একে একে দলে ফিরে আসছেন অনেকেই। বিধানসভা ভোটের আগে যে রাজীব বন্দ্যোপাধ্যায় অত্যন্ত আড়ম্বর সহযোগে বিজেপিতে যোগ দিয়েছিলেন, গতকাল তিনি আবার দল বদলে তৃণমুলে। ত্রিপুরার আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই ফের ‘ঘর ওয়াপসি’ হল রাজীব বন্দ্যোপাধ্যায়ের। আর তার পরই আজ তাঁকে উদ্দেশ করে ফের কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।

আজ সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে খড়গপুর বোগদা এলাকায় ‘চা-য় পে চর্চা’-তে যোগ দেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। সেখানেই রাজীব নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষের তির্যক মন্তব্য ,”তৃণমূলের মাল তৃণমূলে ফিরে যাচ্ছে, তাতে আমাদের কিছু বলার নেই। ছোড়ো কালকি বাতে, কালকি বাত পুরানি। কালকেই ভুলে যাবে মানুষ রাজীব ব্যানার্জি কে।” প্রসঙ্গত উল্লেখ্য, রাজীবের এই দলবদল প্রসঙ্গে রবিবারই ফেসবুকে কড়া বার্তা দেন দিলীপ ঘোষ। গতকাল তিনি লেখেন, “অনেক দালাল নির্বাচনের আগে আমাদের দলে ঢুকে গিয়েছিলেন। কিছু জন গিয়েছেন। কিছু এখনও রয়েছেন। তাঁরা উৎপাত করছেন। সবাইকে বাদ দেব। এরা চায় না, বিজেপি শক্তিশালী হোক।” আপাতত এই দলবদলের রেশ কতদূর অবধি গড়ায় সেদিকেই তাকিয়ে গোটা রাজ্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোটের আগেই নতুন চমক অখিলেশের । এম ভারত নিউজ

২০২২-এর গোড়াতেই ভোট যোগী রাজ্যে। ভোটকে কেন্দ্র করে কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে বিজেপি। কিন্তু এরই মধ্যে গোটা রাজ্যকে নিজের সিদ্ধান্ত দিয়ে চমকে দিলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। সোমবার অখিলেশ জানান, উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে লড়বেন না তিনি। যদিও আচমকা কেন এই সিদ্ধান্ত, তার কোনও কারণ আপাতত ব্যখ্যা করেননি তিনি। […]

Subscribe US Now

error: Content Protected