রাজ্যে ফের বাড়ল লকডাউনের মেয়াদ ? । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 15 Second

বিশ্বব্যাপী এবার মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াল করোনার নয়া ভেরিয়েন্ট ওমিক্রন। জানা যাচ্ছে এবার রীতিমতো ওমিক্রন নামক এই ভ্যারিয়েন্টের আতঙ্কের জেরেই লকডাউন ঘোষণা করা হল রাজ্যে। জানা যাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত বিধি-নিষেধ বহাল থাকতে চলেছে রাজ্যে । সেক্ষেত্রে রাত ১১ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত নৈশ্য কারফিউ জারি থাকতে চলেছে পশ্চিমবঙ্গে। এমনকি সেই সময় গুরুত্বপূর্ণ কাজ ছাড়া বাইরে বেরোনো সম্পূর্ণভাবে নিষিদ্ধ বলেই জানিয়েছে রাজ্য সরকার। মূলত দক্ষিণ আফ্রিকা থেকে শুরু করে বাইরের বিভিন্ন দেশগুলিতে করোনা সংক্রমনের মাত্রা অতিরিক্ত পরিমাণে বাড়তে থাকায় এবার কেন্দ্র সরকারের তরফে দ্রুত সর্তকতা অবলম্বনের নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য সরকার গুলিকে। আর এবার সেই সতর্কবার্তাকে মাথায় রেখেই নয়া বিজ্ঞপ্তি জারি করল নবান্ন ।

উল্লেখ্য, ওমিক্রন ভেরিয়েন্টের সংক্রমণ সম্ভব এমন দেশ থেকে কোনও ব্যক্তি মহানগরীতে এলে তাঁর আর-টিপিসিআর টেস্ট বাধ্যতামূলক করা হয়েছে। এছাড়াও প্রয়োজনীয় বিধি মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে রাজ্যবাসীকে।এমনকি বিভিন্ন অফিসগুলোতে যথাযথ করোনা বিধি মেনে চলতে হবে বলেই জানিয়েছে রাজ্য সরকার। প্রত্যেকটি অফিসে নিয়মিত স্যানিটাইজিংয়ের কাজ করানোর নির্দেশ দেওয়া হয়েছে। তবে এই পরিস্থিতিতে করোনা বিধি ভঙ্গ করলে নির্দিষ্ট ধারায় তাঁর বিরুদ্ধে মামলা করা হবে বলে জানানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

এই শীতেই রয়েল বেঙ্গল টাইগার গড়চুমুকে ! এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, হাওড়া: রাজ্যে শীতের আমেজ ভালোভাবেই টের পাচ্ছেন রাজ্যবাসী। আর এবার এই শীতের মাঝেই রাজ্যবাসীর জন্য নয়া সুখবর নিয়ে আসতে চলেছেন গড়চুমুক পর্যটন কেন্দ্রের আধিকারিকরা। জানা যাচ্ছে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়েছে জোর কদমে । সবকিছু ঠিকঠাক থাকে এই শীতেই গড়চুমুক পর্যটন কেন্দ্রে নিয়ে আসা হতে চলেছে রয়েল বেঙ্গল টাইগার। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected