বাংলায় মাফিয়া রাজ চলছে : মোদী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

বিধানসভা নির্বাচন ২০২১ এর আগে বঙ্গে আরো একবার এলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি।খড়গপুর সদরের প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে অভিনেতা হিরণের সমর্থনে খড়গপুর বিএনআর ময়দানে সভা বিজেপির । আজকের ভাষণ দিতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন খেলা শুরু হবে । তবে আদতে খেলা শেষ হয়ে উন্নয়ন শুরু হবে। পাশাপাশি মুখ্যমন্ত্রীকে তিনি বলেন আমফানের ক্ষয়ক্ষতির পরিমাণ তথ্য চাইলে দিদি রেগে যান।

পাশাপাশি তিনি এও বলেন ভোটারদের অধিকার কেড়ে নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেউ নিজের স্বেচ্ছায় ভোট দিতে পারেন না এই রাজ্যে। ২০১৮-য় পঞ্চায়েত ভোটে মানুষের অধিকার ভূলুণ্ঠিত হয়েছে। কিন্তু এবার দিদিকে গণতন্ত্র হত্যা করতে দেবেন না তিনি। শুধু মুখ্যমন্ত্রী নয় পাশাপাশি পুলিশ প্রশাসনের প্রতি নির্দেশ জারি করেন তিনি বলেন গণতন্ত্রের থেকে বড় কিছুই নয় ,কেউ নয় । সেক্ষেত্রে নিজেদের দায়িত্ব বুঝতে হবে পুলিশ প্রশাসনকে।

আজ হিরণময় চট্টোপাধ্যায়ের হয়ে নির্বাচনী প্রচারে সভা করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন বাংলায় মাফিয়া রাজ চলছে এখনো । কংসাবতী নদী থেকে বালি খনন করা হচ্ছে অবৈধভাবে। বাংলায় ৫০-৫৫ বছর ধরে উন্নয়নই বন্ধ হয়ে আছে। এতদিনে যে কয়টি রাজনৈতিক দল ক্ষমতায় এসেছে এই উন্নয়নের কাজে মদত দিয়েছেন প্রত্যেকেই। শেষ পর্যন্ত তৃণমূলের জামানায় এসে উন্নয়ন বন্ধ হয়েছে সম্পূর্ণভাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সেলেব প্রার্থীর সঙ্গে সেলফি তোলার অপরাধে শাস্তি ৫ আধিকারিকের । এম ভারত নিউজ

এবারের বঙ্গ ভোটে সেলেব প্রার্থীর ছড়াছড়ি । আর এবার তাতেই হল সমস্যা । চণ্ডীতলা বিধানসভার এবারের বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত । আজ শনিবার তিনি যখন মনোনয়ন পেশ করতে যান তখনই ঘটে বিপত্তি । নির্বাচন দফতরের ৫ কর্মী তাঁর সঙ্গে সেলফি তুলতে চাম। তাতে রাজি হয়ে যান বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। […]

Subscribe US Now

error: Content Protected