পদ্ম ছেড়ে ঘাসফুলে রাজীব বন্দ্যোপাধ্যায় ? ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

২০০এর বেশি আসনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃণমূল তৃতীয় বার সরকার গঠনের পর থেকেই ‘ঘরে ফেরার গান’ গাইছেন বহু তৃণমূল ত্যাগী দলবদলু নেতা। এবার সেই তালিকায় যোগ হতে চলেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়ও? তাঁর ফেসবুক পোস্টকে ঘিরে আপাতত এই জল্পনাই তীব্র হয়েছে বঙ্গ রাজনীতির দরবারে। এদিন ফেসবুকে তিনি লেখেন, “সমালোচনা তো অনেক হল। মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালভাবে নেবে না। আমাদের সকলের উচিত রাজনীতির ঊর্ধ্বে উঠে কোভিড ও ইয়াস এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা।” একুশের বিধানসভা নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি হাতেই দল ছেড়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁকে বলতে শোনা গিয়েছিল “যেখানেই যাই,হৃদয়েই থাকবেন দিদি “। এর পরই গেরুয়া শিবিরে যোগদান করে ডোমজুর কেন্দ্র থেকে বিধানসভা নির্বাচনে লড়েন তিনি। কিন্তু শিকে ছেঁড়েনি ভাগ্যের।
এরপর এদিনের এই পোস্ট যে কার্যতই উস্কে দিয়েছে তাঁর পুরোনো দলে ফেরার জল্পনা তা বলাই বাহুল্য। এদিন বিজেপির উগ্র হিন্দুত্ববাদেরও প্রতিবাদ করেন তিনি। প্রসঙ্গত, বিধানসভা ভোটে জয়লাভের পর দলত্যাগীদের দলে ফেরার কথা বলেছিলেন মমতা। তিনি বলেছিলেন ” যারা যারা ফিরতে চায় ফিরুক না, কে বারণ করেছে।” অতঃপর আজ রাজীব বন্দ্যোপাধ্যায়ের এহেন পোস্ট পর এখন শুধুই তাঁর ‘ঘর ওয়াপসি’র অপেক্ষা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইন্টারনেট নেই গ্রামে।পরীক্ষা দিতে পাহাড় চড়ল পড়ুয়ারা। এম ভারত নিউজ

একেই বলে অধ্যবসায়। গ্রামে ইন্টারনেট পবিষেবা নেই।অথচ পরীক্ষা হবে অনলাইনেই। এরকম পরিস্থিতিতে হাজারও অজুহাত দেখিয়ে হাল ছেড়ে দেবে বেশিরভাগ মানুষই। কিন্তু পরীক্ষা তারা দেবেই এই পণ করে পাহাড়ের মাথায় চড়ল মিজোরামের ৭ পড়ুয়া। রাজধানী শহর আইজলের থেকে ৪০০ কিলোমিটার দূরের ছোট্ট একটি গ্রাম মাহেরি। গ্রামে ইন্টারনেট পরিষেবা নেই বললেই চলে। […]

Subscribe US Now

error: Content Protected