বাগনান ধর্ষণকান্ডের প্রতিবাদে উলুবেড়িয়া মহিলা থানা ঘেরাও বিজেপির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ

গ্রামীণ হাওড়ার বাগনান থানার বাইনান গ্রামের বাসিন্দা বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের ঘটনায় বাকি অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করে আদালতে পেশ করার পাশাপাশি অভিযুক্তরা শাসকদের ঘনিষ্ঠ হওয়ার উলুবেড়িয়া মহকুমা হসপিটালে হওয়া নির্জাতিতার মেডিকেল রিপোর্টকে শাসকদলের প্রভাব খাটিয়ে তথ্যপ্রমাণ লোপাটের মতো গুরুতর অভিযোগ এনে মঙ্গলবার উলুবেড়িয়া মহিলা থানা ঘেরাও করল হাওড়া জেলা গ্রামীণ বিজেপি নেতৃত্ব ও মহিলা মোর্চা।

এদিন মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী তথা আসানসোল দক্ষিণের বিধায়ীকা অগ্নিমিত্রা পলের নেতৃত্বে এই থানা ঘেরাওয়ের পাশাপাশি বিক্ষোভ দেখায় হাওড়া জেলা গ্রামীণ মহিলা মোর্চা। কর্মসূচী থেকে অগ্নিমিত্রা পলের দাবি- নারদ কান্ডে অভিযুক্তদের ছাড়ানোর জন্য মুখ্যমন্ত্রী দলীয় সর্মথকদের নিয়ে নিজাম প্যালেস ঘেরাও করেন। বাংলার মানুষের প্রতি ভালোবাসা ঝুঁড়ে টেলিভিশনের পর্দায়। আর এই বাংলার বাগনানে একজন বিরোধীদল করার অপরাধে স্ত্রীকে ধর্ষিত হতে হয়। সেখানে দিদিমণি কোথায়। তিনি কেন প্রশাসনে নির্দেশ দিচ্ছেন না সকলকে গ্রেপ্তারের। তবে কী তৃণমূল কংগ্রেস করলে সব ছাড় ?অগ্নিমিত্রা পল ছাড়াও এদিনের কর্মসূচীতে ছিলেন মহিলা মোর্চার নেত্রী পাপিয়া মন্ডল, রমেশ সাধুখাঁ,উমাশঙ্কর হালদার সহ অন্যান্যরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২০২৮-এ লস এঞ্জেলসে অলিম্পিকের মঞ্চে খেলা হবে ক্রিকেট । এম ভারত নিউজ

অলিম্পিকের মঞ্চে ক্রিকেটের প্রবেশ নিয়ে ইতিমধ্যেই তীব্র জল্পনা শুরু হয়েছিলো। তবে, এবার অলিম্পিকে ক্রিকেটের অন্তর্ভুক্তির প্রসঙ্গে বিসিসিআইয়ের সবুজ সংকেত মেলার পাশাপাশি বড়সড় পদক্ষেপ গ্রহণ করলো আইসিসি। ২০২৮ সালে লস অ্যাঞ্জেলসে হতে চলা অলিম্পিকে ক্রিকেটকে নিয়ে আসার জন্য বিড করার কথা জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। প্রসঙ্গত উল্লেখ্য, ১৯০০ সালে প্যারিস […]
game_732

Subscribe US Now

error: Content Protected