ভ্যাকসিন নিয়ে বড় ঘোষণা মোদীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 30 Second

আজ শুক্রবার সর্বদলীয় বৈঠকে করোনা ভ্যাকসিন নিয়ে আশ্বাসের কথা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । কয়েক সপ্তাহের মধ্যেই তৈরি হয়ে যাবে করোনাভাইরাস টিকা। ৮ রকমের টিকা তৈরি হচ্ছে বলেও জানানো তিনি । আজ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে ভিডিয়ো বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৈঠক শেষে প্রধানমন্ত্রী জানান, প্রায় ৮টি টিকার ট্রায়াল চলছে যেগুলি ভারতে তৈরি হতে চলেছে । ভারতের তিনটি টিকা বিভিন্ন ধাপে রয়েছে । বিশেষজ্ঞদের মতে খুব শীঘ্রই আসতে পারে ভারতীয় টিকা ।

বিজ্ঞানীদের থেকে সম্মতি মেলার সঙ্গে সঙ্গেই সরকার টিকাকরণের কাজ শুরু করে দেবে বলে জানিয়েছেন মোদী । টিকা বাজারে আসলে প্রথম ধাপে স্বাস্থ্যকর্মী, ফ্রন্টলাইন ওয়ার্কার্স ও অসুস্থ বৃদ্ধ-বৃদ্ধারা প্রথমে এই টিকা পাবেন । সস্তা ও সুরক্ষিত টিকা পাওয়ার আশায় সারা বিশ্ব ভারতের প্রতি আশাবাদী । আর সেই লক্ষ নিয়েই এগোচ্ছে দেশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দাবিতে অনড় কৃষকরা, মঙ্গলে ভারত বনধের ডাক ! এম ভারত নিউজ

এখনও নিজেদের দাবিতে অনড় কৃষকরা। এবার বিতর্কিত তিনটি কৃষি আইন প্রত্যাহারের দাবিতে ভারত বনধের ডাক দিলেন আন্দোলনকারীরা। ৮ ডিসেম্বর, মঙ্গলবার দেশ জুড়ে বনধ পালনের ঘোষণা করেছেন তাঁরা। তার আগে ৫ ডিসেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা পোড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার ভারতীয় কিসান ইউনিয়নের তরফে এমনই ঘোষণা করা হল। এদিন ঘোষণায় […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected