নেতাই কারোর একার সম্পত্তি নয়: দিলীপ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 14 Second

নেতাইয়ের আন্দোলন কারো পৈতৃক সম্পত্তি নয়। তা সাধারণ মানুষের আন্দোলন’। বৃহস্পতিবার বাঁকুড়ার ছাতনায় দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে এমনটাই বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। উল্লেখ্য, বিজেপিতে যোগ দেওয়ার পর সাতই জানুয়ারি নেতাই দিবসে নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে বৃহস্পতিবার লালগড়ে যান শুভেন্দু অধিকারী। অন্যদিকে, তৃণমূলের শহিদ দিবসে যোগ দিতে বুধবার রাতেই ঝাড়গ্রাম পৌঁছে যান তৃণমূল নেতা মদন মিত্র। এদিন সাংবাদিকদের নেতাই দিবস ও তৃণমূলের কর্মসূচি নিয়ে বলতে গিয়েই দিলীপবাবু বলেন, নেতাইয়ের আন্দোলন ছিল সাধারণ মানুষের। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সেদিন আন্দোলনে ছিলেন না। ছিলেন একমাত্র শুভেন্দু অধিকারী। আর এখন তিনিই তো আমাদের দলে আছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে তিনি বলেন, প্রদেশ যুব কংগ্রেসের আন্দোলন ছিল নেতাইয়ের আন্দোলন। সিদ্ধার্থ শঙ্কর থেকে সুচিত্রা সেনের মৃতদেহ উনি ‘হাইজ্যাক’ করেছেন। চুরি’ করাই তো ওনার অভ্যাস। এদিন মমতাকে বিঁধতে গিয়ে দিলীপ ঘোষ আরও বলেন, ওনার মতো কাণ্ড পড়ে থাকবে। ডাল পাতা সব ঝরে পড়বে। একইসঙ্গে বলেন, পচারাই তৃণমূলে থাকছেন, ভালোরাই আমাদের দলে আসছেন। এদিন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে বলেন, রাজনীতিতে আসবেন কিনা ওঁনার সিদ্ধান্ত। তবে সফল মানুষ রাজনীতিতে এলে মানুষের বিশ্বাস বাড়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ট্রাম্প সমর্থকদের ধুন্ধুমার কাণ্ডে কারফিউ জারি । এম ভারত নিউজ

মার্কিন সংসদ ভবনের ভিতরে ট্রাম্প সমর্থকরা ধুন্ধুমার কান্ড বাঁধিয়ে দেওয়ায় জারি করা হলো ১৫ দিনের কারফিউ। পুলিশের সংঘর্ষে মৃত্যু হয় একজন মহিলার, গুলি লাগে তার শরীরে। আমেরিকার আইনসভা কংগ্রেসের ক্যাপিটাল ভবন কয়েক ঘন্টা দখল করে রাখেন ট্রাম্প সমর্থকরা। এই কারণে সন্ধ্যে ছয়টার পর থেকে ১২ ঘন্টার কারফিউ জারি করা হয় […]

Subscribe US Now

error: Content Protected