হাওড়ায় ফের করোনার গ্রাফ উর্ধ্বগামী । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 44 Second

উৎসবের মরশুম শেষ হতে না হতেই করোনা সংক্রমণ নিয়ে বাড়ছে চিন্তা। কোভিড পরিস্থিতির মধ্যে প্রশাসনের নির্দেশকে থোরাই কেয়ার করে সেই উৎসবে মাস্কহীন বঙ্গবাসীকে দেখা গিয়েছিল ঠাকুর দেখতে বেরোতে। উৎসবের মরসুম মিটতেই রাজ্যের করোনা গ্রাফ বেশ কিছুটা উর্ধ্বগামী।

হাওড়া জেলাতেও করোনা গ্রাফ উর্ধ্বগামী হওয়ায় চিন্তায় কপালে ভাঁজ জেলা প্রশাসনের। হাওড়া জেলা স্বাস্থ্যদপ্তরের নির্দেশ অনুযায়ী হাওড়া সিটি পুলিশের অন্তর্গত বেশ কয়েকটি থানা এলাকায় বড়বড় বাজার গুলিকে সপ্তাহে একদিন করে বন্ধের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

সোমবার বাজার বন্ধ থাকবে শিবপুর,সাঁকরাইল ও নিশ্চিন্দা থানা এলাকার সমস্ত বাজার। মঙ্গলবার বেলুড় ও সাঁতরাগাছি। বুধবার চ্যাটার্জীহাট,গোলাবাড়ি ও জগাছা। বৃহস্পতিবার হাওড়া,দাশনগর,বালি ও ডোমজুড়। শুক্রবার মালিপাঁচঘড়া ও লিলুয়া। শনিবার ব্যাঁটরা ও বোটানিক্যাল গার্ডেন এলাকা। বাজার বন্ধের পাশাপাশি কনটেনমেন্ট ও মিনি কনটেনমেন্ট জ়োনের উপর জোর দেয়ার নির্দেশ স্থানীয় থানা গুলিকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পিরিয়ডের সময় কি শরীরচর্চা করা উচিত ? জেনে নিন । এম ভারত নিউজ

ঋতুস্রাবের সময় শরীর চর্চা! নৈব নৈব চ। অন্তত, আজ থেকে কয়েক বছর পিছিয়ে গেলে দেখা যাবে, আমাদের বাড়ির মা, কাকিমা, ঠাকুমারা তেমন কথাই বলতেন। কিন্তু, এখন সময় এসেছে সেই বদ্ধমূল ধারণাকে বদলে ফেলার। বরং, চিকিৎসা বিজ্ঞান বলছে ‘যোগেই কমবে পিরিয়ডের যন্ত্রণা’। এ সময় কিছু হালকা ব্যায়াম করলে উপকার পাওয়া যাবে […]

Subscribe US Now

error: Content Protected